শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

Radio Today News

কুইজে অংশ নিয়ে জিতুন প্রিয় দলের জার্সি

রেডিও টুডে রিপোর্ট:

প্রকাশিত: ০৩:১৮, ১৭ নভেম্বর ২০২২

Google News
কুইজে অংশ নিয়ে জিতুন প্রিয় দলের জার্সি

আধুনিক জীবনযাপনে পোশাকের স্বাচ্ছন্দ্য যেন নিজের ব্যক্তিত্বের বহিঃপ্রকাশ।  তরুন তরুনীদের পছন্দের শীর্ষে টিশার্ট ,নিজস্ব  ডিজাইন সর্বোপরি ফ্যাশনের এই দিকটাতে নজর দিয়েছে দেশের অন্যতম সেরা টিশার্ট ব্রান্ড  " Tshirt Market " । 

Tshirt Market  কাস্টম টি-শার্ট ডিজাইন,  কর্পোরেট টি শার্ট , জার্সি , পোলো  টি-শার্ট, হুডিসহ যে কোন প্রোগ্রামের টিশার্ট নিয়ে কাজ করছে ।  আর বাংলাদেশে ফুটবল বিশ্বকাপের উন্মাদনাকে নতুন রঙে সাজাতে নিজেদের মত করে নিজের ডিজাইনে যে কেউ করে নিতে পারবেন  ব্রাজিল, আর্জেন্টিনা, জার্মানি , পর্তুগাল  এবং ফ্রান্স ফুটবল টিমের জার্সি কিংবা হুডি!  

এছাড়াও প্রতিদিন থাকছে Tshirt Market এর সৌজন্যে জনপ্রিয় এফ এম রেডিও টুডে এর ফেইসবুক পেইজ এ কুইজ কন্টেস্ট। অংশগ্রহন করে আপনিও হতে পারেন  বিজয়ীদের একজন, জিতে নিতে পারেন একটি প্রিয় দলের জার্সি।  

" Tshirt Market ". এর টি-শার্ট গুলো হাতে পেতে গ্রাহকদের খুব বেশি কষ্ট করতে হবে না। তাদের ফেসবুক পেজ এবং ওয়েবসাইটের মাধ্যমে গ্রাহকরা অর্ডার করতে পারবেন তাদের প্রিয় দলের টি-শার্ট বা  হুডি । এছাড়াও হোয়াটসঅ্যাপ নাম্বারেও যোগাযোগ করতে পারেন  01641-349171

রেডিওটুডে নিউজ/ইআ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের