মঙ্গলবার,

১৬ এপ্রিল ২০২৪,

৩ বৈশাখ ১৪৩১

মঙ্গলবার,

১৬ এপ্রিল ২০২৪,

৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

হবু মা অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ ত্বকের যত্ন নিচ্ছেন কিভাবে?

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৩:২৩, ৩ মে ২০২৩

Google News
হবু মা অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ ত্বকের যত্ন নিচ্ছেন কিভাবে?

হবু মায়ের ত্বকের যত্ন

পর্দায় ইদানিং খুব একটা নিয়মিত না দেখা গেলও একটা সময়ে চুটিয়ে অভিনয় করেছেন বলিউড জনপ্রিয় অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ। অক্ষয় কুমার, রণবীর কাপুর, অজয় দেবগন এর মত অভিনেতাদের সাথে বরফি, রুস্তম, রেড -এর মত ছবিতে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন এই অভিনেত্রী।

তবে জীবনে নতুন অধ্যায়ের সূচনা করতে চলেছেন তিনি। মা হতে যাচ্ছেন এই অভিনেত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই এই খবর জানিয়েছেন তিনি। প্রতিটি মায়েরই নিজের প্রতি যত্নবান হওয়া উচিত। শরীরের পাশাপাশি ত্বকের ক্ষেত্রে এই অভিনেত্রী কোন ঘরোয়া টোটকা মেনে চলছেন চলুন জেনে নেয়া যাক।

ত্বকের যত্নে বেসন এবং দুধের উপরই ভরসা করেন ইলিয়ানা। ত্বকে স্ক্রাবার হিসেবে কাজ করে এই মিশ্রণ। রোদে পোড়া ত্বকের কালচে দাগ দূর করতে ও চটজলদি ত্বকে জেল্লা ফুটাতে এই ঘরোয়া উপাদান দারুন কার্যকরী। যত ক্লান্তি থাকুক না কেন তিনি প্রথমে ক্লেনজার দিয়ে মেকআপ তোলার পর ফেসওয়াশ দিয়ে মুখ ধুয়ে ফেলেন। শুধু তাই নয় ত্বকের সুরক্ষায় তিনি বাসা থেকে না বের হলেও নিয়মিত সানস্ক্রিন  ব্যবহার করেন।

ইলিয়ানা সারাদিনে পর্যাপ্ত পরিমাণে পানি খাওয়ার পাশাপাশি ডাবের পানীয় পান করেন। ডাবের পানিতে থাকা খনিজ গুলি শুধু শরীরের নয় ত্বকেরও উপকার করে থাকে। তাছাড়া এই গরমে শরীরকে ভেতর থেকে আর্দ্র রাখতে ডাবের পানির ভূমিকা অনেক।

 ইলিয়ানার ত্বক যেহেতু শুষ্ক তাই শুষ্কতা দূর করতে তিনি মাঝে মাঝেই মুখে মিস্ট স্প্রে করে থাকেন। ঘুমোতে যাওয়ার আগে তিনি ত্বকের পাশাপাশি ঠোঁটেরও যত্ন নিয়ে থাকেন। সেক্ষেত্রে ঘুমোতে যাওয়ার আগে ঠোঁটে মোটা করে লিপ বাম লাগাতে ভোলেন না এই অভিনেত্রী।

এস আর

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের