রোববার,

২৭ নভেম্বর ২০২২,

১৩ অগ্রাহায়ণ ১৪২৯

রোববার,

২৭ নভেম্বর ২০২২,

১৩ অগ্রাহায়ণ ১৪২৯

Radio Today News

অবশেষে মেয়েকে নিয়ে বাড়ি ফিরলেন আলিয়া- রণবীর দম্পতি

রেডিও টুডে রিপোর্ট

প্রকাশিত: ২৩:০৮, ১০ নভেম্বর ২০২২

অবশেষে মেয়েকে নিয়ে বাড়ি ফিরলেন আলিয়া- রণবীর দম্পতি

আলিয়া ভাট ও রণবীর কাপুর

আলিয়া ও রণবীর বাবা-মা হওয়ার পর থেকেই বেশ ভীষণভাবে আনন্দিত। তাদের কন্যা সন্তান জন্মের পর থেকেই তারা তাকে বাড়িতে নিয়ে যাওয়ার জন্য বেশ উদ্বিগ্ন ছিল।

শুধু বলিউড তারকা রণবীর ও আলিয়ায় নয় তাদের পরিবারের অন্যান্য সদস্যরাও বেশ অধীর আগ্রহের সঙ্গে অপেক্ষায় ছিলেন কখন তাদের রাজকন্যা বাসায় ফিরে বাড়িতাকে আলোতে ঝলমল করে তুলবে।

আজ ১০ই নভেম্বর সকালে আলিয়া রণবীরের কন্যা বাড়িতে ফিরছেন সবার অপেক্ষার অবসান ঘটিয়ে। আজ সকালেই রণবীর ও তার মা নিতু কাপুড়ও হাসপাতালে গিয়ে হাসপাতালের যাবতীয় আনুষ্ঠানিকতা শেষ করে বাড়ির পথে রওনা দেন সবাই মিলে। হাসপাতাল থেকে বের হওয়ার সময় মিডিয়ার সামনে বাড়ি ফেরার কথা জানায় তারা।

মিডিয়ার সকলকে হাসিমুখে অভিবাদন জানিয়েছেন এই দম্পতি। বাড়ি ফেরার পথে পুত্রবধূর যাতে কোনরকম অসুবিধা সম্মুখীন হতে না হয় তার জন্য হাসপাতাল থেকে বাড়ি পর্যন্ত আগা গোড়ায় সঙ্গে ছিলেন নিতু কাপূড়।

রণবীর ও আলিয়ার কন্যা সন্তান পৃথিবীর আলোর মুখ দেখে গত রবিবার। মেয়ের ছবি এবং মেয়ের নাম কখনোটিই তারা এখনো প্রকাশ করেননি। তবে মেয়েকে নিয়ে এই বলিউড তারকা রনবীর যে ভীষণভাবে সংবেদনশীল তা স্পষ্ট বোঝা যাচ্ছে।

এস আর

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের