শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

Radio Today News

শিপিং রিপোর্টার্স ফোরামের সভাপতি জেবেল সম্পাদক আফরিন

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ০১:৫২, ১৩ জানুয়ারি ২০২২

আপডেট: ০১:৫৬, ১৩ জানুয়ারি ২০২২

Google News
শিপিং রিপোর্টার্স ফোরামের সভাপতি জেবেল সম্পাদক আফরিন

দেশের নৌ-সেক্টর নিয়ে কাজ করা সাংবাদিকদের সংগঠন শিপিং রিপোর্টার্স ফোরাম’ বাংলাদেশের নতুন কার্র্করী কমিটিতে সভাপতি হিসেবে পুনরায় নির্বাচিত হয়েছেন দৈনিক যুগান্তরের কাজী জেবেল। এছাড়া সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ টেলিভিশনের আফরিন জাহান।

বুধবার (১২ জানুয়ারি) রাজধানীর সেগুন বাগিচার একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত নির্বাচনে কমিটির সহ-সভাপতি হিসেবে বাংলাদেশ কণ্ঠের ফারুক খান, যুগ্ম সম্পাদক হিসেবে প্রতিদিনের সংবাদের গাজী শাহনেওয়াজ, সাংগঠনিক সম্পাদক পদে চ্যানেল ২৪ এর শফিকুল ইসলাম সবুজ, অর্থ সম্পাদক পদে দৈনিক নয়া দিগন্তের মো. শামছুল ইসলাম, দপ্তর সম্পাদক পদে দৈনিক জনতার কাজী মাহফুজুর রহমান শুভ, প্রচার-প্রকাশনা সম্পাদক পদে একাত্তর টেলিভিশনের হাবিব রহমান এবং নির্বাহী সদস্য হিসেবে দৈনিক ভোরের কাগজের রাশেদ আলী, দৈনিক জনতার আশীস কুমার সেন, মানবজমিনের রাশিম মোল্লা ও দৈনিক আমাদের সময়ের তাওহীদুল ইসলাম নির্বাচিত হন।

নির্বাচন কমিশনার হিসেবে দৈনিক বাংলাদেশ প্রতিদিনের মোস্তফা কাজল, বাংলা ট্রিবিউনের শফিকুল ইসলাম ও বিডি নিউজ টোয়েন্টিফোর ডটকমের কামাল তালুকদার নির্বাচনটি পরিচালনা করেন।  নতুন এ কমিটি আগামী দুই বছর দায়িত্ব পালন করবে।

এর আগে সংগঠনটির দ্বিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় বিদায়ী কমিটির আমলে যাবতীয় কর্মকান্ড ও আয়-ব্যয়ের হিসাব পেশ করা হয়। পরে সকল সদস্যের জন্য শুভেচ্ছা উপহার ও আকর্ষণীয় র‌্যাফেল ড্র’র মধ্য দিয়ে অনুষ্ঠানটি শেষ করা হয়।

রেডিওটুডে নিউজ/এমএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের