মঙ্গলবার,

০৪ অক্টোবর ২০২২,

১৯ আশ্বিন ১৪২৯

মঙ্গলবার,

০৪ অক্টোবর ২০২২,

১৯ আশ্বিন ১৪২৯

Radio Today News

যুবলীগ জানে কীভাবে রাজপথে মোকাবিলা করতে হয়: পরশ

রেডিও টুডে ডেস্ক

প্রকাশিত: ২২:২১, ২১ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ২২:২২, ২১ সেপ্টেম্বর ২০২২

যুবলীগ জানে কীভাবে রাজপথে মোকাবিলা করতে হয়: পরশ

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন,  কুচক্রী মহলকে কীভাবে রাজপথে মোকাবিলা করতে হয় তা আওয়ামী লীগ ও যুবলীগ জানে। দেশের আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা এখনো মাঠে আছে এবং এদেশের জনগণের জান-মালের নিরাপত্তা তারা রক্ষা করতে জানে। 

বুধবার (২১ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর সবুজবাগ বালুর মাঠে দেশব্যাপী দেশবিরোধী বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, যদি আমাদের পুলিশ বাহিনীর ওপর আক্রমণ করেন, তাহলে সেই আক্রমণেরও জবাব দেওয়া হবে। আপনারা এদেশকে সন্ত্রাস ও জঙ্গিবাদের রাষ্ট্রে পরিণত করেছিলেন, এ পুলিশ বাহিনীর দক্ষ নেতৃত্বে দেশে আজ সন্ত্রাস -জঙ্গিবাদ নির্মূল ও নির্বাসনে। সুতরাং পুলিশের ওপর আক্রমণ করলে আওয়ামী যুবলীগ ও দেশের জনগণ সেটা মেনে নেবে না।

তিনি আরো বলেন, আমাদের সৃষ্টি রাজপথে। মানুষের অধিকার আদায়ের সংগ্রাম করতে করতেই আওয়ামী লীগ এবং যুবলীগের সৃষ্টি হয়েছে। আমরা জানি আপনাদের মতো কুচক্রী মহলকে কীভাবে রাজপথে মোকাবিলা করতে হয়।

এসময় সমাবেশে আরও উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো. হাবিবুর রহমান পবন, আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী, মো. মোয়াজ্জেম হোসেন, ইঞ্জিনিয়ার মৃনাল কান্তি জোদ্দার, তাজউদ্দিন আহমেদ, জসিম মাতুব্বর প্রমুখ।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানার সভাপতিত্বে ও ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজার সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

রেডিও টুডে/ আর এ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের