বুধবার,

২০ অক্টোবর ২০২১,

৫ কার্তিক ১৪২৮

পরীক্ষামূলক প্রকাশ

বুধবার,

২০ অক্টোবর ২০২১,

৫ কার্তিক ১৪২৮

Radio Today News

নীতা আম্বানির এক বোতল পানির দাম ৫১ লাখ টাকা!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০০:০২, ৭ অক্টোবর ২০২১

আপডেট: ০৮:৫৮, ৭ অক্টোবর ২০২১

নীতা আম্বানির এক বোতল পানির দাম ৫১ লাখ টাকা!

নীতা আম্বানি

ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানি সারা বিশ্বেই সুপরিচিত। তবে তার স্ত্রী নীতা আম্বানিও কম যান না! নীতা বরাবরই তার রাজকীয় জীবনধারা এবং বিলাসী শখের ব্যাপারে আলাদা। কোটি টাকার শাড়ি পরা, লাখ টাকার চা খাওয়া কিংবা দামি জুতা ব্যবহারের কারণে নীতাকে নিয়ে আলাদাভাবে চর্চা হয়।

কলকাতার আনন্দবাজার পত্রিকার প্রতিবেদন অনুয়ায়ী, নীতা আম্বানি এমনই জীবনযাপন করেন যে, তার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে- এমন কেউ নেই।

এমন কথাও জানা যাচ্ছে, নীতা বিশ্বের সবচেয়ে দামি পানি পান করেন। ৭৫০ মিলিলিটার এই পানির বোতলের দাম প্রায় ৬০ হাজার ডলার। বাংলাদেশি মুদ্রায় যা ৫১ লাখ টাকার বেশি। তাহলে, নীতা যে পানি পান করেন তার এক ঢোকের দাম কত পড়ে ভাবতেই চোখ কপালে উঠার অবস্থা!

নিজেকে ফিট ও তরতাজা রাখতে নীতা খান ‘অ্যাকোয়া ডি ক্রিস্টালো ট্রিবিউটো আ মডিগলিয়ানি’। এটি বিশ্বে সবচেয়ে দামি পানির মধ্যে একটি। বোতলে এই পানি আসে ফ্রান্স ও ফিজি থেকে। দাবি করা হয়, এই এক বোতল পানিতে ৫ গ্রাম স্বর্ণের ছাই মেশানো থাকে, যা মানবদেহের জন্য খুবই উপকারী। আর সে জন্যই এই পানির এত বেশি দাম।

দাম বেশি হওয়ার অবশ্য আরও কারণ আছে। শুধু পানি নয়, বোতলও বেশি দামের একটি কারণ।

২০১০-এ ‘অ্যাকোয়া ডি ক্রিস্টালো ট্রিবিউটো আ মডিগলিয়ানি’ বিশ্বে সবচেয়ে দামি পানির বোতল হিসেবে গিনেজ বুকে স্থান পায়। এর বোতলের নকশা তৈরি করেন ফার্নান্দো আলতামিরানো। চামড়ার খাপে থাকা এই বোতলটিও স্বর্ণের। এই ব্র্যান্ডের সবচেয়ে সস্তা এক বোতল পানির দাম ২২ হাজার রুপি।

রেডিওটুডে নিউজ/এইচবি/এসএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের