সোমবার,

২৬ ফেব্রুয়ারি ২০২৪,

১৩ ফাল্গুন ১৪৩০

সোমবার,

২৬ ফেব্রুয়ারি ২০২৪,

১৩ ফাল্গুন ১৪৩০

Radio Today News

৩০ দিনে সড়কে পুড়েছে ২১২ যানবাহন

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১১:৪২, ২৮ নভেম্বর ২০২৩

Google News
৩০ দিনে সড়কে পুড়েছে ২১২ যানবাহন

বিএনপির ডাকা সপ্তম দফার অবরোধের দ্বিতীয় দিন গতকাল সোমবার (২৭ নভেম্বর) থেকে ২৪ ঘণ্টায় পাঁচটি যানবাহনে আগুন দেয়া হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস মিডিয়া সেল। আর গত এক মাসে পুড়েছে ২১২টি বাহন। এর মধ্যে ১৩২টি বাস ও ৩৫টি ট্রাক রয়েছে।

মঙ্গলবার ফায়ার সার্ভিসের এক বিজ্ঞপ্তিতে এ বিষয়ে বিস্তারিত তুলে ধরা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আজ সকাল ৬টা পর্যন্ত উচ্ছৃঙ্খল জনতার পাঁচটি গাড়িতে আগুন দেয়ার সংবাদ পেয়েছে ফায়ার সার্ভিস। এসব ঘটনা ঘটেছে ঢাকা সিটি, হবিগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও খুলনায়। এ সময় পুড়েছে একটি ট্রেনের বগি, ৩টি বাস ও একটি ট্রাক। আগুনের ঘটনাগুলো নিয়ন্ত্রণে কাজ করেছে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট ও ৫০ জন কর্মী। এছাড়া গত ২৮ অক্টোবর থেকে ২৮ নভেম্বর এক মাসে ফায়ার সার্ভিস মোট ২২৩টি আগুনের সংবাদ পায়। এসব আগুনের ঘটনায় যানবাহনসহ বেশকিছু স্থাপনাও পুড়ে যাওয়ার ঘটনা ঘটেছে।

গত এক মাসে ২১২টি বাহন পোড়ানোর খবর দিয়েছে ফায়ার সার্ভিস। এর মধ্যে ১৩২টি বাসে, ৩৫টি ট্রাকে, ১৬টি কাভার্ড ভ্যানে, ৮টি মোটর সাইকেলে, ২টি প্রাইভেট কারে; ৩টি করে মাইক্রোবাস, পিকআপ, সিএনজি, ট্রেন ও লেগুনায় এবং একটি করে ফায়ার সার্ভিসের গাড়ি, পুলিশের গাড়ি, নছিমন ও অ্যাম্বুলেন্সে আগুনের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিস সূত্র জানিয়েছে, যানবাহনের পাশাপাশি ১১টি স্থাপনায় আগুন দিয়েছে উচ্ছৃঙ্খল জনতা। এর মধ্যে আওয়ামী লীগ অফিস, বিএনপি অফিস, পুলিশ বক্স, কাউন্সিলর অফিস, বিদ্যুৎ অফিস, বাস কাউন্টার ও শোরুম।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের