শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

Radio Today News

খালেদা জিয়ার চিকিৎসা দেশে সম্ভব নয়: ফখরুল

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ২২:৪৬, ১৩ অক্টোবর ২০২১

Google News
খালেদা জিয়ার চিকিৎসা দেশে সম্ভব নয়: ফখরুল

মির্জা ফখরুল ইসলাম আলমগীর

স্বাস্থ্য পরীক্ষা করাতে গিয়ে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে নেওয়ার দাবি জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, বিএনপি চেয়ারপারসনের এখন যে শারীরিক অবস্থা, তার চিকিৎসা দেশে সম্ভব নয় বলে জানিয়েছেন চিকিৎসকরা।

বিএনপির ভাইস চেয়ারম্যান প্রয়াত আফসার আহমেদ সিদ্দিকীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে বুধবার (১৩ অক্টোবর) ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নসরুল হামিদ মিলনায়তনে আয়োজিত স্মরণসভায় তিনি এ দাবি জানান।

মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়া কয়েকদিন ধরে হালকা জ্বর অনুভব করছেন। এছাড়া তিনি বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগছেন। তার পরীক্ষা-নিরীক্ষা চলছে। পরীক্ষা-নিরীক্ষার জন্যই তাকে হাসপাতালে নেওয়া হয়েছে।

চিকিৎসকদের বরাত দিয়ে মির্জা ফখরুল বলেন, বিএনপি চেয়ারপারসনের নানাবিধ শারীরিক সমস্যা রয়েছে। যেগুলো একসঙ্গে চিকিৎসা করানো সম্ভব নয়। যা বাংলাদেশে করা যাবে না। এদেশে খালেদা জিয়ার পূর্ণাঙ্গ চিকিৎসা সম্ভব নয়। মাল্টি চিকিৎসা এখানে নেই। দেশের বাইরে নিতে হবে। সরকার কেন তাকে জামিন দিচ্ছে না। খালেদা জিয়াকে বাঁচাতে হলে সবাইকে ঐক্যবদ্ধ আন্দোলনে নামতে হবে। এসময় সবাইকে ঐক্যবদ্ধ আন্দোলনে নামার আহ্বান জানান বিএনপি মহাসচিব।

রেডিওটুডে নিউজ/এইচবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের