রোববার,

২৭ নভেম্বর ২০২২,

১৩ অগ্রাহায়ণ ১৪২৯

রোববার,

২৭ নভেম্বর ২০২২,

১৩ অগ্রাহায়ণ ১৪২৯

Radio Today News

শোয়েব-সানিয়া জুটি বিচ্ছেদের গুঞ্জন

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৬:৩৩, ৮ নভেম্বর ২০২২

শোয়েব-সানিয়া জুটি বিচ্ছেদের গুঞ্জন

ছেলের সাথে শোয়েব-সানিয়া দম্পতি

ভারতের টেনিসকন্যা সানিয়া মির্জা ভালোবাসার টানে পাকিস্তানি ক্রিকেট তারকা শোয়েব মালিকের হাত ধরে দুবাইয়ে ঘর বেঁধেছিলেন। বহু বছর একসাথে থাকলেও টিকিয়ে রাখতে পারলেন না সংসার! যদিও এখনো পর্যন্ত এটি গুঞ্জন। ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা ও পাকিস্তান ক্রিকেটার শোয়েব মালিকের সম্পর্কের মধ্যে ফাটল ধরেছে। এমন খবরে সম্প্রতি সরগরম সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো।

গতকাল শনিবার (৫ নভেম্বর) রাতে পাকিস্তানের সংবাদমাধ্যম ডেইলি জাং একটি বিবৃতিতে দাবি করে, ‘শোয়েব মালিকের সঙ্গে সানিয়া মির্জার সংসার ভেঙে যাওয়ার মুখে রয়েছে। এমনকি তারা দুজনে গত কয়েক দিন ধরে আলাদা থাকছেন। তবে তাদের একমাত্র পুত্র ইজহান মির্জা মালিকের দেখাশোনা দুজনেই মিলে করছেন’।

সানিয়া মির্জার সাম্প্রতিক সামাজিক যোগাযোগ মাধ্যমের পোস্টগুলোতে শোয়েবের অনুপস্থিতিই নানা রকম প্রশ্ন তুলছে। শুক্রবার ছেলে ইজহান মালিক মির্জার সঙ্গে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে সানিয়া লেখেন, ‘কঠিন সময়ের মধ্যেও কিছু মুহূর্ত আমার কাছে বড্ড স্পেশাল’।

গুজব ওঠেছে, অন্য কোন মহিলার সঙ্গে সম্পর্ক রয়েছে শোয়েবের। এই নিয়ে অবশ্য এখন পর্যন্ত কোন মন্তব্য করেননি সানিয়া। আর তাই এই জল্পনার সত্যতা যাচাই করা সম্ভব হয়নি। 

উল্লেখ্য, ২০০৩ সালে ভারতের মাটিতে খেলতে গিয়ে প্রথম সানিয়া-শোয়েবের দেখা হয়। সেখান থেকে দু’জনের যোগাযোগের শুরু। এরপর দীর্ঘ সাত বছরের প্রেমের পরিণয় বিবাহবন্ধনে আবদ্ধ হন এই দুই তারকা। ২০১৮ সালে একমাত্র পুত্রসন্তান আসে ইজহান মির্জা মালিকের জন্ম হয়।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের