শুক্রবার,

১৭ সেপ্টেম্বর ২০২১,

২ আশ্বিন ১৪২৮

পরীক্ষামূলক প্রকাশ

শুক্রবার,

১৭ সেপ্টেম্বর ২০২১,

২ আশ্বিন ১৪২৮

Radio Today News

তারকা ভরপুর শক্তিশালী দল গড়লো মোহামেডান

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৬:৫৩, ১৩ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১৬:৫৪, ১৩ সেপ্টেম্বর ২০২১

তারকা ভরপুর শক্তিশালী দল গড়লো মোহামেডান

সংগৃহীত ছবি

দেশের ঐতিহ্যবাহী এই ক্লাব মোহামেডানকে ঢেলে সাজানোর প্রতিশ্রুতি দিয়েছিলেন গত নির্বাচনের পর নির্বাচিতরা। সেকথা অনুযায়ী তারার মেলা সাজিয়ে বসেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। ক্রিকেটে তার ছাপও স্পষ্ট। গত ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে সাকিব আল হাসানকে দলে টেনে রীতিমতো চমক দেয় সাদাকালো শিবির। আসন্ন ডিপিএলের জন্য দলবদলের কাজ আগেভাগে সারতে যেয়ে এবার তো আরও বড়সড় চমক নিয়ে হাজির মোহামেডান। 

ডিপিএল ২০১৯-২০ মৌসুম কিছুদিন আগে শেষে হলো। করোনাভাইরাসের কারণে এক বছর পিছিয়ে এবারের ডিপিএল হলো টি-টোয়েন্টি ফরম্যাটে। সাকিবের সঙ্গে আসর শুরুর আগে চুক্তি সেরে নেয় মোহামেডান। সাকিবের সঙ্গে খেলেছেন তাসকিন আহমেদ, শুভাগত হোম চৌধুরী, আবু জায়েদ রাহিরা। এবার মোহামেডানের তাঁবুতে ঢুকলেন বাংলাদেশ দলের টি-টোয়েন্টি ফরম্যাটের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ, উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম ও অলরাউন্ডার সৌম্য সরকার।

সবশেষ ২০০৮-০৯ মৌসুমে মোহামেডান শেষবার শিরোপা জিতেছিল প্রিমিয়ার ক্রিকেট লিগে। এবার বেশ আটঘাঁট বেঁধেই নেমেছে তারা। সে লক্ষ্যে গতকাল রোববার রাতে মাহমুদউল্লাহ, মুশফিকুর ও সৌম্যর সঙ্গে চুক্তি করেছে মোহামেডান। সঙ্গে তাসকিনের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়িয়েছে তারা। মোহামেডানের ডেভেলপমেন্ট কমিটির প্রধান, বাংলাদেশ পুলিশের মহা পরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদের বাসায় চুক্তিতে সই করেন ক্রিকেটাররা।

সব ঠিক থাকলে আগামী বছরের মার্চে প্রিমিয়ার লিগ মাঠে গড়ানোর কথা। চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্য নিয়ে তারকা সমৃদ্ধ শক্তিশালী দল গড়েছে সাদা কালো শিবির। 

মোহামেডানের হয়ে খেলবেন যারা-

পারভেজ হোসেন ইমন, আব্দুল মজিদ, রনি তালুকদার, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, শুভাগত হোম, সোহরাওয়ার্দি শুভ, নাজমুল ইসলাম অপু, রুবেল মিয়া, সাগর (উইকেটরক্ষক), আবু জায়েদ চৌধুরী রাহি, হাসান মাহমুদ, তাসকিন আহমেদ, ইয়াসিন আরাফাত মিশু, শাকিল (উইকেটরক্ষক), এনামুল, সালাউদ্দিন শাকিল, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আরিফুল ইসলাম (অনূর্ধ্ব-১৯ মিডল অর্ডার ব্যাটসম্যান), ইমন (অনুর্ধ্ব-১৯ লেগ স্পিনার)।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের