সোমবার,

২৬ ফেব্রুয়ারি ২০২৪,

১৩ ফাল্গুন ১৪৩০

সোমবার,

২৬ ফেব্রুয়ারি ২০২৪,

১৩ ফাল্গুন ১৪৩০

Radio Today News

পাপনের বাসায় জরুরি বৈঠকে বসেছেন তামিম

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৪:০৬, ২৭ নভেম্বর ২০২৩

Google News
পাপনের বাসায় জরুরি বৈঠকে বসেছেন তামিম

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুরোধে নিজের সিদ্ধান্ত প্রত্যাহার করে নেন তামিম ইকবাল। এরপর লাল-সবুজের জার্সিতে আবার ব্যাট হাতে ফেরেন দেশসেরা এই ওপেনার। তবে গত ২৩ সেপ্টেম্বরের পর আর জাতীয় দলের হয়ে খেলেননি তিনি। বোর্ডের সঙ্গে দ্বন্দ্বের কারণে ওয়ানডে বিশ্বকাপে খেলা হয়নি তার। এরপর থেকে মাঠের বাইরেই আছেন বাঁহাতি এই ব্যাটসম্যান।

তবে জাতীয় দলের হয়ে নিজের ভবিষ্যৎ ঠিক করতে আজ নাজমুল হাসান পাপনের সঙ্গে জরুরি বৈঠকে বসেছেন তামিম। সোমবার (২৭ নভেম্বর) দুপুর বারোটা নাগাদ বিসিবি সভাপতির বাসভবনে যান তিনি। সেখানেই শুরু হয় পাপনের সঙ্গে তামিমের বৈঠক। শোনা যাচ্ছে, এই বৈঠকেই নিজের চাওয়া পাওয়ার কথা জানাবেন টাইগার ওপেনার। এরপর জানা যাবে জাতীয় দলের হয়ে তামিমের পরবর্তী পদক্ষেপ।

এর আগে বিসিবির সাথে গেল ২২ নভেম্বরে সভা হওয়ার কথা ছিল। সেটি এতদিন পেরিয়ে গেলেও হয়নি। গতকালও এই দুজনের মিটিংয়ের কথা উঠেছিল। তবে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে বাংলাদেশ আওয়ামী লীগের চূড়ান্ত মনোনয়ন দেওয়ার কারনে তা হয়ে উঠেনি। এদিকে ধারণা করা হচ্ছে ২০২৪ সালের বিপিএল দিয়েই ২২ গজে আবারো প্রত্যাবর্তন করবেন তামিম।

এদিকে বিশ্বকাপের পর ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। আগামীকাল থেকে শুরু হবে কিউইদের বিপক্ষে এ সিরিজ। তবে সাদা পোশাকের এই সিরিজেও বাংলাদেশ দলে নেই তামিম। এমনকি পরে কিউইদের মাটিতে অনুষ্ঠিত হতে যাওয়া অ্যাওয়ে সিরিজেও থাকবেন না তামিম। সবমিলিয়ে তামিমের ক্রিকেট ক্যারিয়ারের ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন তৈরি হয়েছে।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের