শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

ষষ্ঠ মার্সেল কাপ শরীরগঠন প্রতিযোগিতা মঙ্গলবার শুরু

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০০:২৪, ২৩ নভেম্বর ২০২১

Google News
ষষ্ঠ মার্সেল কাপ শরীরগঠন প্রতিযোগিতা মঙ্গলবার শুরু

সংবাদ সম্মেলনে আয়োজকরা

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল এর পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের ব্যবস্থাপনায় শুরু হতে যাচ্ছে ‘ষষ্ঠ মার্সেল কাপ সিনিয়র পুরুষ শরীরগঠন প্রতিযোগিতা-২০২১’।

আগামীকাল মঙ্গলবার থেকে অর্ধশতাধিক ক্লাব, সংস্থা ও জিমনেসিয়ামের প্রায় ২০০ জন বডিবিল্ডার নিয়ে এনএসসি টাওয়ারের শহীদ শেখ কামাল মিলনায়তনে অনুষ্ঠিত হবে এই আয়োজন।

তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে ২৫ নভেম্বর পর্যন্ত। প্রতিযোগিতাটির রেডিও পার্টনার রেডিও টুডে এফএম ৮৬.৬।

প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানানোর জন্য আজ সোমবার (২২ নভেম্বর) দুপুরে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয় দেশের বিভিন্ন ক্লাব, সংস্থা ও জিমনেসিয়ামের প্রায় ২০০ জন বডিবিল্ডার ছয়টি ওজন শ্রেণিতে প্রতিদ্বন্দ্বিতা করবেন। প্রতিযোগিতার ওজন শ্রেণিগুলো হল- ৬০ কেজি, ৬৫ কেজি, ৭০ কেজি, ৭৫ কেজি, ৮০ কেজি ও ৮০+ কেজি। প্রতিটি ওজন শ্রেণির প্রথম থেকে ষষ্ঠ স্থান অর্জকারীদের মেডেল, সনদপত্র দেওয়া হবে। পাশাপাশি প্রথম থেকে তৃতীয় স্থান অধিকারকারীদের জন্য থাকছে অর্থ পুরস্কার। দলগতভাবে চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি দেওয়া হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের সাধারণ সম্পাদক ও সাবেক মিস্টার বাংলাদেশ মো. নজরুল ইসলামসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ।

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের