সোমবার,

২৪ জানুয়ারি ২০২২,

১০ মাঘ ১৪২৮

সোমবার,

২৪ জানুয়ারি ২০২২,

১০ মাঘ ১৪২৮

Radio Today News

পিএসএল ২০২২

পিএসএলের দলে কোচ হলেন ওটিস গিবসন

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১২:৩০, ১৩ জানুয়ারি ২০২২

পিএসএলের দলে কোচ হলেন ওটিস গিবসন

ওটিস গিবসন (ফাইল ছবি)

পিএসএলের দল মুলতান সুলতান্সের কোচিং প্যানেলে যুক্ত হয়েছেন বাংলাদেশের পেস বোলিং কোচ ওটিস গিবসন। মুলতানে সহকারী কোচ ও বোলিং কোচের ভূমিকা পালন করবেন তিনি।

ইতিপূর্বে পিএসএলের ছয়টি আসর মাঠে গড়িয়েছে। এবার অনুষ্ঠিত হবে সপ্তম আসর, যা শুরু হবে ২৭ জানুয়ারি। একই সময়ে অনুষ্ঠিত হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। বাংলাদেশ জাতীয় দলের তাই তখন ব্যস্ততা নেই।

এই ফাঁকা সময়টায় গিবসন কাজ করবেন পিএসএলে। অবশ্য গিবসন বাংলাদেশের আগামী সিরিজগুলোতে বাংলাদেশের পেস বোলিং কোচের ভূমিকায় থাকবেন কি না তা এখন বড় এক প্রশ্ন বটে। বাংলাদেশ দলের সাম্প্রতিক পারফরম্যান্সে কোচিং প্যানেলে কিছু পরিবর্তন আনার কথা ভাবছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

গিবসনকে কোচ করার বিষয়টি নিশ্চিত করে মুলতান সুলতান্স জানায়, ‘ওয়েস্ট ইন্ডিজের হয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী প্রধান কোচ, দক্ষিণ আফ্রিকার সাবেক প্রধান কোচ এবং ইংল্যান্ড ও বাংলাদেশের সাবেক বোলিং কোচ ওটিস গিবসন মুলতান সুলতান্সে সহকারী কোচ ও ফাস্ট বোলিং কোচ হিসেবে যোগ দিচ্ছেন।’

নিউজিল্যান্ড সফর শেষ করে ক্রিকেটাররা দেশে ফিরবেন ১৫ জানুয়ারি। তবে কোচদের ফেরা হবে না বাংলাদেশে। অন্য বিদেশি কোচরা পাড়ি জমাবেন পরিবারের কাছে, গিবসন যাবেন পাকিস্তানে।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের