শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

Radio Today News

বঙ্গজ-তাল্লু গ্রুপের চেয়ারম্যান রাবিয়া খাতুনের প্রথম জানাজা সম্পন্ন

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ২৩:৫১, ১৯ আগস্ট ২০২১

আপডেট: ১৫:০৭, ২০ আগস্ট ২০২১

Google News
বঙ্গজ-তাল্লু গ্রুপের চেয়ারম্যান রাবিয়া খাতুনের প্রথম জানাজা সম্পন্ন

রেডিও টুডে এফএম ৮৯.৬ এর পরিচালক ও বঙ্গজ-তাল্লু গ্রুপের চেয়ারম্যান রাবিয়া খাতুন এর প্রথম নামাজে জানাজা সম্পন্ন হয়েছে। বাদ আসর গুলশানের আজাদ মসজিদে মরহুমার জানাজা অনুষ্ঠিত হয়। আগামীকাল শুক্রবার চুয়াডাঙ্গায় দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে।

জানাজা শেষে পরিবারের পক্ষ থেকে তাঁর রুহের মাগফিরাত কামনা করে দোয়া চেয়েছেন বড় ছেলে রেডিও টুডে এফএম ৮৯.৬ এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক রফিকুল হক।

এর আগে আজ বৃহস্পতিবার (১৯ আগস্ট) ভোর ৫টা ৫৫ মিনিটে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

মৃত্যুকালে মরহুমার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি ৩ ছেলে, ৪ কন্যা ও অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

মরহুমা রাবিয়া খাতুন ১৯৪১ সালের ১ জানুয়ারি চুয়াডাঙ্গা জেলায় জন্মগ্রহণ করেন। তার স্বামী মরহুম মো: মোজাম্মেল হক চুয়াডাঙ্গা-২ (দামুড়হুদা-জীবননগর) আসনের সাবেক সংসদ সদস্য। তিনি দেশের অন্যতম শিল্পপ্রতিষ্ঠান বঙ্গজ-তাল্লু গ্রুপ প্রতিষ্ঠা করেন।

রাবিয়া খাতুনের মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এবং বিএনপি'র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির উপ-অর্থ বিষয়ক সম্পাদক মাহমুদ হাসান বাবু।। তাঁর মৃত্যুতে শোকাহত রেডিও টুডে পরিবার।

রেডিওটুডে নিউজ/এসএস/এসআই

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের