রোববার,

১৬ মে ২০২১

সিসিইউতে ব্যারিস্টার মওদুদ আহমদ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:১৬, ২ জানুয়ারি ২০২১

সিসিইউতে ব্যারিস্টার মওদুদ আহমদ

ব্যারিস্টার মওদুদ আহমদ

অসুস্থ হয়ে পড়ায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদকে হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করা হয়েছে। তবে শনিবার তার অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। বিষয়টি নিশ্চিত বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান।

তিনি বলেন, গত ২৯ ডিসেম্বর অসুস্থ হয়ে পড়েন ব্যারিস্টার মওদুদ আহমদ। এর পর তাকে রাজধানীর এভার কেয়ার হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়। ব্যারিস্টার মওদুদ বর্তমানে ওই হাসপাতালের অধ্যাপক ডা. শাহাবুদ্দিন আহমেদ তালুকদারের তত্ত্বাবধায়নে আছেন।

শায়রুল কবির খান বলেন, নেতার রক্তের হিমোগ্লোবিন কমে গিয়েছিল। তবে আজ শনিবার অনেকটা সুস্থ আছেন তিনি। হাসপাতালে ভর্তি হওয়ার পর দুইবার তার করোনার নমুনা পরীক্ষা করা হয়েছে। তবে দুইবারই রিপোর্ট নেগেটিভ এসেছে।

ব্যারিস্টার মওদুদ আহমদের নিয়মিত খোঁজখবর রাখছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলীয় নেতারা। এ ছাড়া তার চিকিৎসার ব্যাপারে সার্বক্ষণিক চিকিৎসকের সঙ্গে যোগাযোগ রাখছেন দলের ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. এ জেড এম জাহিদ হোসেন। বলেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা।

সম্পর্কিত বিষয়: