সোমবার,

২৯ এপ্রিল ২০২৪,

১৬ বৈশাখ ১৪৩১

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪,

১৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

দীর্ঘ ১০ বছর পর কলাপাড়ায় যুবলীগের ত্রি-বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত

উত্তম হালদার, পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৫২, ৩০ সেপ্টেম্বর ২০২৩

Google News
দীর্ঘ ১০ বছর পর কলাপাড়ায় যুবলীগের ত্রি-বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত

দীর্ঘ ১০ বছর পর কলাপাড়ায় যুবলীগের ত্রি-বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত

দীর্ঘ ১০ বছর পর শান্তিপূর্ন পরিবেশের মধ্যদিয়ে পটুয়াখালীর কলাপাড়ায় অনুষ্ঠিত হয়েছে উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন। শনিবার বেলা ১১ টার দিকে পৌর শহরের শেখ কামাল অডিটরিয়ামে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং পায়রা উড়িয়ে সমম্মেলনের উদ্বোধন করেন পটুয়াখালী জেলা যুবলীগের সভাপতি এ্যাড.মো শহীদুল ইসলাম শহীদ। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ মো.মহিববুর রহমান মুহিব এমপি। অনুষ্ঠানের সভাপতিত্ব করে উপজেলা যুবলীগের সভাপতি মো.শফিকুল ইসলাম বাবুল। সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারন সম্পাদক মহিাম্মদ বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক কাজী মো.মাজহারুল ইসলাম। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগ পটুয়াখালী জেলা শাখার সাধারন সম্পাদক এ্যাড.সৈয়দ মো.সোহেল। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এ্যাড.ড.শামীম আল সাইফুল সোহাগ, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদার, কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, ঢাকা মহানগর দক্ষিন যুবলীগ সহ-সভাপতি মুরসালিন আহম্মেদ,কেন্দ্রীয় যুবলীগ সদস্য বিকাশ চন্দ্র হাওলাদার, এম.নয়া মিয়া নয়ন, মাকসুদুর রহমান, মো.হুমায়ুন কবির, মো.জহিরুল ইসলাম সরদার ও মো.ছাবের আহমেদসহ নেতৃবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেন কলাপাড়া উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক এ্যাড.সাইদুর রহমান সাঈদ।

এর আগে সভাপতি ও সাধাররন সম্পাদক পদ প্রত্যাশীদের সমার্থনে নেতাকর্মীদের স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে পুরো পৌর শহর। তারা প্লেকার্ড ও ব্যান্ড বাজিয়ে প্রদক্ষির করে বিভিন্ন সড়ক।

সম্মেলনের প্রথম অধিবেশন শেষে দ্বতৃীয় অধিবেশেনে সভাপতি পাদে ৭ জন ও সাধারন সম্পাদক পদে ১৩ জনে নাম প্রস্তাব দেয়া হয়ে। তবে কেন্দ্রীয় কমিটি যাচাই-বাছাই সাপেক্ষে নতুন কমিটি ঘোষনা করবেন বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের