শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

৫ আইনে মামলা হচ্ছে হেলেনার বিরুদ্ধে 

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ০০:১৩, ৩১ জুলাই ২০২১

Google News
৫ আইনে মামলা হচ্ছে হেলেনার বিরুদ্ধে 

আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপ-কমিটি থেকে সদ্য বহিষ্কৃত হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন, টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনসহ বিভিন্ন আইনে পাঁচটি মামলা করা হচ্ছে বলে জানিয়েছে র‍্যাব।

আজ শুক্রবার (৩০ জুলাই) বিকেলে র‌্যাব সদর দপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, মাদক আইনে ছাড়াও বন্যপ্রাণী আইন, বিশেষ ক্ষমতা আইন, ডিজিটাল নিরাপত্তা আইন এবং টেলিযোগাযোগ নিয়ন্ত্রণে আইনে তার বিরুদ্ধে মামলা করা হবে।

ডিজিটাল প্লাটফর্ম ব্যবহার করে মিথ্যাচার, অপপ্রচার ও বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ সংস্থা ও ব্যক্তিবর্গের সম্মানহানি করার অপচেষ্টার অভিযোগে হেলেনা জাহাঙ্গীরকে গ্রেফতার করা হয়েছে বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা।

এর আগে গতকাল বৃহস্পতিবার রাতে হেলেনা জাহাঙ্গীরের গুলশান-২ এর বাসায় অভিযান চালায় র‌্যাব। এরসময় তার বাসা থেকে বিপুল পরিমাণ মদ, ওয়াকটকি, বিদেশি মুদ্রা, ক্যাসিনো খেলার সরঞ্জাম, হরিণের চামড়া, বিদেশি চাকু ইত্যাদি উদ্ধার করা হয় বলে জানায় র‍্যাব। এরপর সেখান থেকে তাকে গ্রেফতারের কথা জানায় র‍্যাব। এরপর তাকে নিয়ে তার মালিকানাধীন আইপি চ্যানেল জয়যাত্রা টিভি ও জয়যাত্রা ফাউন্ডেশনের ভবনে অভিযান চালানো হয়।

এর আগে গত রবিবার (২৫ জুলাই) দলের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপ-কমিটির সদস্য পদ থেকে হেলেনা জাহাঙ্গীরকে অব্যাহতি দেয়া হয়।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের