রোববার,

১৪ জুলাই ২০২৪,

২৯ আষাঢ় ১৪৩১

রোববার,

১৪ জুলাই ২০২৪,

২৯ আষাঢ় ১৪৩১

Radio Today News

সাভারে মিনিস্টার-মাইওয়ান গ্রুপের মেগা শো-রুম উদ্বোধন

প্রেস বিজ্ঞপ্তি

প্রকাশিত: ১৪:১৪, ৩০ সেপ্টেম্বর ২০২৩

আপডেট: ১৯:৪০, ৩০ সেপ্টেম্বর ২০২৩

Google News
সাভারে মিনিস্টার-মাইওয়ান গ্রুপের মেগা শো-রুম উদ্বোধন

সাভার বাজার রোডে বিলাস সিনেমা হলের পশ্চিম পাশে অবস্থিত ইউনুস আলী টাওয়ারে দেশীয় ইলেকট্রনিকস কোম্পানি মিনিস্টার-মাইওয়ান গ্রুপের মেগা শো-রুম উদ্বোধন করা হয়েছে ৷ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী জনাব ডাঃ এনামুর রহমান । মিনিস্টার-মাইওয়ান গ্রুপের নির্বাহী পরিচালক মোঃ সামসুদ্দোহা শিমুলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কোম্পানির শো-রুম বিভাগের পরিচালক মোঃ রফিকুল ইসলাম লিটন, কোম্পানির উর্ধ্বতন কর্মকর্তাগণ, স্থানীয় ব্যবসায়ীক ও রাজনৈতিক নেত্রীবৃন্দ,গণমাধ্যম কর্মীসহ বিশিষ্ট গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

প্রধান অতিথির বক্তব্যে মাননীয় প্রতিমন্ত্রী জনাব ডাঃ এনামুর রহমান এমপি বলেন, “আমি মিনিস্টার গ্রুপের সফলতা কামনা করি। এ প্রতিষ্ঠানটি আরও অনেকদূর এগিয়ে যাক, উৎপাদন বৃদ্ধি পাক, আরও বেশি কর্মসংস্থান তৈরি করুক এবং রপ্তানিতে তারা এগিয়ে যাক। মহান আল্লাহ তাআ'লার কাছে এই প্রার্থনা করি। এই শো-রুম নিরাপদে থাকুক, শো-রুমের ব্যবসা নিরাপদ হোক”।

মিনিস্টার-মাইওয়ান গ্রুপের নির্বাহী পরিচালক মোঃ সামসুদ্দোহা শিমুল বলেন, “উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে দেশেই বিশ্বমানের ইলেকট্রনিকস পণ্য তৈরি করছে মিনিস্টার-মাইওয়ান গ্রুপ। এসব পণ্য সুলভ মূল্যে বাংলাদেশের মানুষের কাছে পৌঁছে দিচ্ছি। আমরা দেশের প্রতিটি প্রান্তে আমাদের পণ্য পৌঁছে দিতে অবিরাম কাজ করে চলেছি। তারই ধারাবাহিকতায় দেশী পণ্যের মাধ্যমে সর্বোচ্চ সেবা প্রদান করার অঙ্গিকার নিয়ে সাভারের মানুষের সামনে নতুন আঙ্গিকে আরও বড় পরিসরে হাজির হয়েছি৷ আশা করছি, আমরা সাভারের সর্বস্তরের ক্রেতা-সাধারণের চাহিদা পূরণ করতে সক্ষম হবো। আমরা অচিরেই দেশের চাহিদা মিটিয়ে বিদেশে ইলেকট্রনিকস পণ্য রপ্তানি করবো বলে আশা প্রকাশ করছি” ।  উদ্বোধন উপলক্ষে ক্রেতা সাধারণের জন্য বিশেষ ছাড় ও অফার ঘোষণা করা হয়। সর্বশেষ সকল অফারের তথ্য জানতে ভিজিট করুন মিনিস্টার ওয়েবসাইটে https://ministerbd.com/
হটলাইনঃ 09606 700 700 / ০৯৬০৬ ৭০০ ৭০

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের