বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১০ বৈশাখ ১৪৩১

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১০ বৈশাখ ১৪৩১

Radio Today News

৯৯৯-এ কল, বনে ফিরলো আবাসিক এলাকায় আসা অজগর

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ০৩:৪৭, ১ আগস্ট ২০২১

আপডেট: ০৩:৪৮, ১ আগস্ট ২০২১

Google News
৯৯৯-এ কল, বনে ফিরলো আবাসিক এলাকায় আসা অজগর

ফাইল ছবি (সংগৃহীত)

জাতীয় জরুরি সেবা ৯৯৯-নম্বরে এক কলারের ফোনকলে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে একটি আবাসিক এলাকার ডোবা থেকে একটি অজগর সাপ উদ্ধার করেছে বনবিভাগ। পরে অজগর সাপটিকে লাউয়াছড়া সংরক্ষিত বনাঞ্চলে অবমুক্ত করা হয়েছে।
 
আজ শনিবার দুপুরে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এর পরিদর্শক আনোয়ার সাত্তার জানান, গতকাল শুক্রবার বিকেলে মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানাধীন তিন নম্বর ওয়ার্ডের সুরভী আবাসিক এলাকা থেকে জামান নামে একজন কলার ৯৯৯ নম্বরে ফোন করেন। ফোনে তিনি জানান, সেখানে একটি বাড়ির পাশের ডোবায় চার-পাঁচ ফুট লম্বা একটি অজগর সাপ পাওয়া গেছে। এতে এলাকার বাসিন্দারা আতঙ্কগ্রস্ত হয়ে পড়েছে, তারা যে কোনো সময় পিটিয়ে সাপটিকে মেরে ফেলতে পারে বলে জানান তিনি। সাপটিকে উদ্ধারের ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ জানান তিনি।

পরিদর্শক আনোয়ার সাত্তার বলেন, ফোন পেয়ে ৯৯৯ তাৎক্ষণিকভাবে বিষয়টি শ্রীমঙ্গল বন বিভাগ ও শ্রীমঙ্গল থানা পুলিশকে জানিয়ে ব্যবস্থা নিতে অনুরোধ জানায়। সংবাদ পেয়ে শ্রীমঙ্গল থানা পুলিশের একটি দল ও বন বিভাগের কর্মীরা ঘটনাস্থলে যান। পরে শ্রীমঙ্গল বন বিভাগের বন কর্মকর্তা দ্বীন ইসলাম ৯৯৯-কে জানান, নিরাপদে অজগরটিকে উদ্ধার করা হয়েছে। পরে এটিকে লাউয়াছড়া সংরক্ষিত বনাঞ্চলে অবমুক্ত করা হয়েছে।


 

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের