বুধবার,

০৮ মে ২০২৪,

২৫ বৈশাখ ১৪৩১

বুধবার,

০৮ মে ২০২৪,

২৫ বৈশাখ ১৪৩১

Radio Today News

বাসের ধাক্কায় অটোরিকশা চালকসহ ৩ যাত্রী নিহত

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৩:৪৭, ২৯ সেপ্টেম্বর ২০২২

Google News
বাসের ধাক্কায় অটোরিকশা চালকসহ ৩ যাত্রী নিহত

রংপুরের তারাগজ্ঞ উপজেলার বারাতি ব্রীজের কাছে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোরিকশা চালকসহ তিনজন নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরও ৪ যাত্রী। তাদের গুরুতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘাতক বাসটিকে আটক করলেও ড্রাইভার হেলপারকে আটক করতে পারেনি। বুধবার সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বুধবার বেলা ১১টার দিকে তারাগজ্ঞ উপজেলার ইকরচালি থেকে একটি অটোরিকশা ৪ যাত্রী নিয়ে তারাগজ্ঞ বাজারের দিকে যাচ্ছিল। এ সময় চট্রগ্রাম থেকে নীলফামারীর সৈয়দপুর গামি শ্যামলী পরিবহনের একটি বাস অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দিলে অটোরিকশা চালকসহ তিন যাত্রী নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৪ জন যাত্রী।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে তারাগজ্ঞ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। সেখানে চিকিৎসারত অবস্থায় সুরাইায়া বেগম (১৪) নামে এক কিশোরী মারা যায়। বাকি ৬ জনের অবস্থার অবনতি ঘটলে তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নিহত সুরাইয়ার বাবার নাম ভুট্টু মিয়া বাড়ি তারাগজ্ঞ উপজেলার ইকরচালি সরকার পাড়া গ্রামে। পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় বিকেলে আরও দুজন মারা যায়। এরা হলেন অটোরিকশা চালক জাহাঙ্গীর আলম (৪৫) পিতা নজির উদ্দিন বাড়ি তারাগজ্ঞ উপজেলার জগদীশ উত্তরপাড়া গ্রামে অপরজন হলেন গৃহবধু স্মৃতি বেগম (২৩) স্বামী মাহমুদ আলী বাড়ি ইকরচালি গ্রামে।

এদিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন ৪ যাত্রীর মধ্যে একজনের অবস্থা আশংকাজনক বলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন।

হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি মাহবুব মোর্শেদ জানান ঘাতক বাসটি আটক করা হলেও ড্রাইভার ও হেলপারকে আটক করা সম্ভব হয়নি। তিনি তিনজন নিহত হবার বিষয়টি নিশ্চিত করে বলেন আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। 

রেডিওটুডে নিউজ/মুনিয়া

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের