সোমবার,

২০ মে ২০২৪,

৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সোমবার,

২০ মে ২০২৪,

৫ জ্যৈষ্ঠ ১৪৩১

Radio Today News

জানাজা থেকে ফেরার পথে ট্রাকের চাপায় ৩ জন নিহত

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১০:৩৬, ৮ মে ২০২৪

Google News
জানাজা থেকে ফেরার পথে ট্রাকের চাপায় ৩ জন নিহত

শেরপুরের নকলায় পাইশকা বাইপাস সড়কে ট্রাকের চাপায় তিনজন নিহত ও দু’জন আহত হয়েছেন। ময়মনসিংহের ফুলপুর এলাকা থেকে আত্মীয়ের জানাজা শেষে ইজিবাইকে শেরপুরে নালিতাবাড়ীতে ফিরছিলেন তারা।

মঙ্গলবার (৭ মে) রাত ৮টার দিকে নকলার গড়েরগাও এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- ঝিনাইগাতি উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের তিনানী বনুকড়া এলাকার বাসিন্দা রাজা মিয়া (৫৫), তার স্ত্রী আবেদা বেগম (৫০) এবং শ্বাশুড়ি নালিতাবাড়ী উপজেলার মধুটিলা এলাকার বাসিন্দা জবেদা বেগম (৭৫)।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়মনসিংহ জেলার ফুলপুর এলাকা থেকে এক আত্মীয়ের জানাজা শেষে ইজিবাইকে করে হতাহতরা শেরপুরে নালিতাবাড়ী যাচ্ছিলেন। নকলার পাইশকা বাইপাস সড়কের গড়েরগাও এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাক তাদের ইজিবাইকটিকে চাপা দিলে সেটি দুমড়ে-মুচড়ে যায়।

এতে ঘটনাস্থলেই রাজা মিয়া ও তার শ্বাশুড়ি জবেদা বেগম নিহত হন। গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাজা মিয়ার স্ত্রী আবেদা বেগমও নিহত হন।

তিনি আরো বলেন, আহত ইজিবাইক চালক ও আরেক যাত্রী নকলা উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ইজিবাইকটিকে চাপা দেয়ার পরপরই ট্রাকটি দ্রুত গতিতে ময়মনসিংহের দিকে চলে যায়।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের