সোমবার,

১৫ এপ্রিল ২০২৪,

২ বৈশাখ ১৪৩১

সোমবার,

১৫ এপ্রিল ২০২৪,

২ বৈশাখ ১৪৩১

Radio Today News

মাদারীপুরে শতাধিক বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা ও স্মারক প্রদান

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ১৪:৪০, ২৬ মার্চ ২০২৩

Google News
মাদারীপুরে শতাধিক বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা ও স্মারক প্রদান

অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা ও স্মারক প্রদান করা হয়

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মাদারীপুরে  শতাধিক বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও সম্মাননা স্মারক দেয়া হয়েছে। জেলা পরিষদের সম্মেলন কক্ষে আজ রোববার (২৬মার্চ) বেলা দেড়টার দিকে দেয়া হয় এই সংবর্ধনা।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকতা (উপসচিব) শ্রীনিবাস দেবনাথ জেলা পরিষদের আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাদের হাতে জেলা পরিষদের প্রশাসক মুনির চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক তুলে দিয়েছেন।

অনুষ্ঠানে বক্তারা নিজেদের বক্তব্যে ৭১ সালের মহান মুক্তিযুদ্ধে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযোদ্ধারা যে অবদান রেখেছিলেন তা তুলে ধরেন।

প্রধান অতিথি মুনির চৌধুরী বলেন, "আমি মুক্তিযোদ্ধাদের দেখার মধ্যে বঙ্গবন্ধুর ছায়া দেখতে পাই। এ দেশ এনেছে মুক্তিযোদ্ধারা, দেশ গড়ে দিয়েছেন মুক্তিযোদ্ধারা। আজ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আসার পরে মুক্তিযোদ্ধাদের জাগিয়ে তুলেছেন।"

তিনি আরো বলেন, "জননেত্রী শেখ হাসিনা  নানাভাবে মুক্তিযোদ্ধারের সম্মানিত করার চেষ্টা করেছেন এবং  মুক্তিযোদ্ধাদের সমাজে প্রতিষ্ঠিত করেছেন। আজ শেখ হাসিনা বাংলাদেশের প্রতিটি মানুষের ভরসা।বাংলাদেশকে তিনি উন্নয়নের রোল মডেলে রূপান্তরিত করেছেন।"

বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য আয়শা সিদ্দিকী মুন্নি, নাঈম খান, জেলা আঃ লীগের দফতর সম্পাদক গোলাম মাওলা আকন্দ, জেলা পরিষদ সাবেক সদস্য মান্নান লস্কর সহ অনেকে।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের