মঙ্গলবার,

২৬ অক্টোবর ২০২১,

১০ কার্তিক ১৪২৮

পরীক্ষামূলক প্রকাশ

মঙ্গলবার,

২৬ অক্টোবর ২০২১,

১০ কার্তিক ১৪২৮

Radio Today News

সৎমায়ের নির্যাতন সইতে না পেরে স্কুলছাত্রীর আত্মহত্যা চেষ্টা

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৬:১২, ২৫ সেপ্টেম্বর ২০২১

সৎমায়ের নির্যাতন সইতে না পেরে স্কুলছাত্রীর আত্মহত্যা চেষ্টা

ছবি: রেডিও টুডে

লক্ষ্মীপুরে সৎমায়ের নির্যাতন সইতে না পেরে দশম শ্রেণির এক শিক্ষার্থী বিষপ্রাণ করে আত্মহত্যার চেষ্টা করেছে। পরে গুরুতর অবস্থায় উদ্ধার করে রাতে তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাতে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ওই শিক্ষার্থী নিপু আক্তার সদর উপজেলার রুপাচরা সফিউল্যাহ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ও গোবিন্দপুর এলাকার জিল্লুর রহমানের মেয়ে।

আহত ছাত্রীর বোন সুরমা আক্তার ও আরজু বেগম জানান, গত কয়েক বছর আগে তার মা মারা যায়। এরপরে তার বাবা মাহমুদা আক্তারকে বিয়ে করে। বিয়ের পর থেকে সৎমা মাহমুদা আক্তার কারণে অকারণে শারীরিক ও মানসিকভাকে তাদের নির্যাতন করে আসছে। ইতিমধ্যে নিপু আক্তারকে শারীরিক ও মানষিকভাবে নির্যাতন করে আসলেও তার বাবা জিল্লুর রহমানকে জানানোর পরও কোন ব্যবস্থা নেয়নি। এর জের ধরে বৃহস্পতিবার রাত ১০টার দিকে নিজ ঘরে বিষপ্রাণে আত্মহত্যার চেষ্টা করে। পরে গুরুতর অসুস্থ্য অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা: কমলাশীষ রায় জানান, নিপু আক্তার বিষপ্রাণে আত্মহত্যার চেষ্টা করে। তবে ২৪ ঘন্টায় অবজারবেশনে রাখা হয়েছে। ২৪ ঘন্টা অতিবাহিত না হওয়া পর্যন্ত তার অবস্থা বলা যাচ্ছে না।

চন্দ্রগঞ্জ থানার ওসি একেএম ফজলুল হক জানান, কেউ এ বিষয়ে পুলিশকে জানায়নি। খোঁজ খবর নিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের