রোববার,

২৫ ফেব্রুয়ারি ২০২৪,

১৩ ফাল্গুন ১৪৩০

রোববার,

২৫ ফেব্রুয়ারি ২০২৪,

১৩ ফাল্গুন ১৪৩০

Radio Today News

স্ত্রী-সন্তানদের ঘরে আগুন দিলেন বাবা, দুই শিশুর মৃত্যু

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৬:৪৮, ২৮ নভেম্বর ২০২৩

Google News
স্ত্রী-সন্তানদের ঘরে আগুন দিলেন বাবা, দুই শিশুর মৃত্যু

লক্ষ্মীপুরে ঘুমন্ত স্ত্রী ও সন্তানের ঘরে পেট্রোল ঢেলে আগুন দিয়েছেন এক বাবা। এতে তার সাত বছর বয়সের মেয়ে ও তিন বছরে বয়সের ছেলে দগ্ধ হয়ে মারা গেছে। গুরুতর আহত স্ত্রীকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানে হয়েছে। এ ঘটনায় বাবাকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার ভোরে জেলার চন্দ্রগঞ্জ থানার বশিকপুর ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডের বশিকপুর গ্রামের পুরান চতইল্লার বাড়িতে ঘটনাটি ঘটে।

নিহতরা হলো- মেয়ে আয়েশা আক্তার (৭) ও ছেলে আব্দুর রহমান (৩)। গুরুতর আহত স্ত্রীর নাম সুমাইয়ার আক্তার (৩৪)। আটক ব্যক্তির নাম কামাল হোসেন (৪০)। তিনি ওই এলাকার আমিন উল্ল্যাহর ছেলে, পেশায় অটোরিকশা চালক।

বশিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান, স্থানীয় বাসিন্দা মাহফুজ আলম ও সিএনজি অটোরিকশার চালক মানিক হোসেন জানান, কামাল মাদকসহ কয়েকবার পুলিশের হাতে আটক হয়। মাদক সেবন নিয়ে স্ত্রীর সঙ্গে প্রায়ই তার ঝগড়া হতো। ভোরে চিৎকার শুনে ছুটে এসে আগুন নোভানো হয়। এর আগেই মেয়ে আয়েশা আগুনে পুড়ে মারা যায়। দগ্ধ হয় স্ত্রী  সুমাইয়া ও ছেলে আব্দুর রহমান। দগ্ধ অবস্থায় স্ত্রী ও ছেলেকে উদ্ধার করে প্রথমে সদর হাসপাতাল ও পরে ঢাকায় পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ছেলেটিও মারা যায়।  

চন্দ্রগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মফিজ উদ্দিন বলেন, কামালের দেওয়া আগুনে অগ্নিদগ্ধ হয়ে ছেলে-মেয়ে দুই জন মারা গেছে। তার স্ত্রীকে গুরুতর দগ্ধ অবস্থায় ঢামেকে ভর্তি রয়েছেন। আটক কামাল পুলিশসহ স্থানীয়দের কাছে আগুন দেওয়ার কথা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের