শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

Radio Today News

ঠাকুরগাঁও চিরন্তনের নতুন কমিটি ঘোষণা

ঢাবি প্রতিনিধি

প্রকাশিত: ২০:২১, ৪ নভেম্বর ২০২১

Google News
ঠাকুরগাঁও চিরন্তনের নতুন কমিটি ঘোষণা

ফাইল ছবি

ঠাকুরগাঁও জেলার পাবলিক বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের সংগঠন 'ঠাকুরগাঁও চিরন্তন' এর কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে। 

বুধবার (৩ নভেম্বর) রাতে এক বিজ্ঞপ্তির মাধ্যমে নতুন এ কমিটি ঘোষণা করা হয়। 

কমিটিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী তারেক রায়হানকে সভাপতি এবং হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থী জাইফ আল আব্দুল্লাহকে সাধারণ সম্পাদক করা হয়েছে। 

এছাড়া সহ-সভাপতি পদে ডুয়েটের মো. মুরাদ হোসেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আবদুল গফুর, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের মোস্তাকিম ইসলাম, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মামুনুর রশিদ মামুনকে নির্বাচিত করা হয়েছে। 

কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মো. সুমন, বশেমুরকৃবি শিক্ষার্থী মো. ফারুক হাসান, চবি শিক্ষার্থী মো. মোশাররফ হোসেন ও বশেমুরপ্রবির মো. সুজন রানা।

সাংগঠনিক সম্পাদক হয়েছেন পাঁচ জন। আকরামুল হক অয়ন (জাবি), মো. মাহবুবুর রহমান মাবুদ (জবি), মো. রাকিব হোসেন (কুবি), মো. রবিউল ইসলাম (বেরোবি), মো. সাহাবুল আলম (হাবিপ্রবি)।

অর্থ সম্পাদক হিসেবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নাহিদ আকতার কচি, দপ্তর সম্পাদক মাভাবিপ্রবির ওমর ফারুক ও প্রচার সম্পাদক হয়েছেন জবি'র রতন কুমার।

এছাড়াও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক পদে বশেরমুরপ্রবি'র মোসলেমউদ্দিন, শিক্ষা বিষয়ক সম্পাদক ঢাবি'র ইমদাদুল আজাদ এবং ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক হিসেবে কুবি'র মো. নাজমুল হক নির্বাচিত হয়েছেন।

নবগঠিত এ কমিটির সভাপতি তারেক রায়হান অনুভূতি প্রকাশ করে বলেন, "আমরা এই সংগঠনের গতিশীলতা বজায় রাখবো। নতুন নতুন সৃজনশীল কর্মসূচি গ্রহণ করবো। এর মাধ্যমে ঠাকুরগাঁও জেলার অন্য বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের সাথে একটি সুন্দর মেলবন্ধন তৈরি হবে।"

'ঠাকুরগাঁও চিরন্তন' ঠাকুরগাঁওয়ের সকল পাবলিক বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের একটি সেচ্ছাসেবী সংগঠন। সংগঠনটি ছাত্রকল্যাণ ও জনস্বার্থমূলক বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে থাকে।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের