বৃহস্পতিবার,

০৯ মে ২০২৪,

২৫ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

০৯ মে ২০২৪,

২৫ বৈশাখ ১৪৩১

Radio Today News

সাতক্ষীরায় নৌকার প্রার্থীকে লক্ষ্য করে বোমা হামলা

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ০০:৪৮, ২৩ নভেম্বর ২০২১

আপডেট: ০২:৪৯, ২৩ নভেম্বর ২০২১

Google News
সাতক্ষীরায় নৌকার প্রার্থীকে লক্ষ্য করে বোমা হামলা

ছবি: রেডিও টুডে

সাতক্ষীরার কৃষ্ণনগরে নৌকা প্রতীকের প্রার্থী শ্যামলী রানী অধিকারীকে লক্ষ্য করে বোমা হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এতে তার কয়েক জন কর্মী সমর্থক আহত হয়েছে বলে দাবি করেছেন তারা।

রোববার (২১ নভেম্বর) রাত সাড়ে ১০ টার দিকে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর শ্মশানঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, হামলার শিকার শ্যামলী রানী বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন। অসুস্থতার কারনে তিনি কথা বলতে পারেননি। যদিও পুলিশ বলছে এ ঘটনায় কেউ আহত হননি।
 
প্রত্যক্ষদর্শীরা জানান, নেঙ্গী এলাকা থেকে রাতে নির্বাচনী পথসভা ও প্রচার প্রচারণা শেষে ফেরার পথে কৃষ্ণনগর শশ্মানঘাট এলাকায় পৌছালে ৩ থেকে ৪ জনের একদল দূর্বৃত্ত তাদের লক্ষ্য করে বোমা বিস্ফোরণ ঘটায়। এতে নৌকার প্রার্থী শ্যামলী রানী অধিকারী ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে ফেলেন।
 
এ ব্যাপারে কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম মোস্তফা জানান, বোমা হামলার কোন ঘটনা সেখানে ঘটেনি। ফাঁকা জায়গায় একটি বিকট শব্দ হয়েছিল। সেখান থেকে কিছু জালের কাটি ও কাঁচের গুড়ো পাওয়া গেছে। তবে কেউ আহত হননি বলে তিনি দাবী করেন। ঘটনার তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।

এদিকে, এ ঘটনায় শ্যামলী রানী অধিকারীর কর্মী-সমর্থকরা সোমবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে মানববন্ধন কর্মসুচি পালন করেছে। এতে বক্তব্য রাখেন, কৃষ্ণনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোস্তফা কবিরুজ্জামান, উপজেলা যুবমহিলা লীগের সভাপতি ফাতেমা খাতুন, নৌকা প্রতীকের প্রার্থী শ্যামলী রানী অধিকারীর স্বামী বাপী অধিকারী প্রমুখ।

উল্লেখ্য, প্রায় এক মাস পূর্বে নৌকা প্রতীকের প্রার্থী শ্যামলী রানী অধিকারীর বাড়িতে বোমা হামলার ঘটনা ঘটে। টানা দুইবার বোমা হামলার ঘটনা ঘটায় তার কর্মী-সমর্থকদের মাঝে কিছুটা আতঙ্ক বিরাজ করছে।

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের