বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

Radio Today News

ঘুমন্ত অবস্থায় ‘বিজিবির সোর্স’কে গুলি করে হত্যা

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৪:২৭, ২৯ ডিসেম্বর ২০২১

আপডেট: ১৭:১৮, ২৯ ডিসেম্বর ২০২১

Google News
ঘুমন্ত অবস্থায় ‘বিজিবির সোর্স’কে গুলি করে হত্যা

ছবি: সংগৃহীত

চুয়াডাঙ্গার দর্শনায় হযরত আলী (৫৬) নামে এক ব্যক্তিকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) রাতে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। ওসি জানান, ঘুমন্ত অবস্থায় হয়রত আলীকে গুলি করেছে দুর্বৃত্তরা। পুলিশ ঘটনাটি তদন্ত করে অভিযুক্তদের আটকে অভিযান চালাচ্ছে।

তিনি আরও জানান,  খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। তার স্বজনরা জানায় তিনি বিজিবির সোর্স ছিলেন। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। 

নিহত হযরত আলী দামুড়হুদা উপজেলার পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের নাস্তিপুর গ্রামের পশ্চিমপাড়ার মৃত রহিছ উদ্দিনের ছেলে।

নিহতের ছেলে তৌফিক হোসেনের অভিযোগ, তার বাবা হযরত আলী বাংলাদেশ বর্ডার গার্ডের (বিজিবি) সোর্স হিসেবে কাজ করতেন। সীমান্ত এলাকায় চোরাকারবারিরা তার বাবাকে হত্যা করেছে।

তৌফিক বলেন, মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে বিকট শব্দে আমার ঘুম ভেঙে যায়। পরে পাশের কক্ষে আমার বাবার গোঙানি আওয়াজ শুনতে পেয়ে সেখানে গিয়ে দেখি বাবার মাথা থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছে। পরে বাবাকে দ্রুত উদ্ধার করে চাচাতো ভাইকে সাথে নিয়ে মোটরসাইকেলযোগে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের নিয়ে আসি। রাত পৌনে ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহরাব হোসেন বলেন, রাত ১টার পরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে রক্তাক্ত অবস্থায় এক বৃদ্ধকে তার স্বাজনরা নিয়ে আসে। মাথায় গুলির চিহ্ন পাওয়া গেছে। রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

রেডিওটুডে নিউজ/এসএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের