সোমবার,

২৯ এপ্রিল ২০২৪,

১৬ বৈশাখ ১৪৩১

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪,

১৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

ফেনীতে ১৪৪ ধারায় বিএনপির সমাবেশ পণ্ড, কাল দেশব্যপী মানবন্ধন

ফেনী প্রতিনিধি

প্রকাশিত: ০২:২৫, ৩০ ডিসেম্বর ২০২১

আপডেট: ০৩:১৯, ৩০ ডিসেম্বর ২০২১

Google News
ফেনীতে ১৪৪ ধারায় বিএনপির সমাবেশ পণ্ড, কাল দেশব্যপী মানবন্ধন

মির্জা ফখরুল ইসলাম আলমগীর (ফাইল ছবি)

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে আজ ভোলা, নোয়াখালী ও ঝালকাঠি সহ দেশের বিভিন্ন স্থানে সমাবেশ করেছে বিএনপি। এসব সমাবেশে অবিলম্বে বেগম জিয়ার মুক্তি এবং তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবি জানানো হয়েছে। এদিকে ফেনীতে ১৪৪ ধারা জারির কারনে পূর্বনির্ধারিত সমাবেশ করতে পারেনি বিএনপি।

ফেনী শহরের ওয়াপদা মাঠে বিএনপির সমাবেশের কথা থাকলেও একইস্থানে পাল্টা সমাবেশের ঘোষণা দেয় যুবলীগ। এই অবস্থায় অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে ওই এলাকায় বুধবার সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করে ফেনী জেলা প্রশাসন।

অন্যদিকে আগামীকাল বৃহস্পতিবার দেশব্যাপী মানবন্ধন কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে এই রাজনৈতিক দলটি। ‘ভোটাধিকার হরণের’ তৃতীয় বার্ষিকী পালন উপলক্ষে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে দলটির পক্ষ থেকে জানানো হয়েছে। 

আজ এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আগামী ৩০ ডিসেম্বর ‘নিশিরাতে ভোটাধিকার হরণের’ তৃতীয় বার্ষিকী উপলক্ষে সারাদেশে মহানগর ও জেলা পর্যায়ে এবং ঢাকায় জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালনের সিদ্ধান্ত গৃহীত হয়।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের