শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল । ১১ আগস্ট ২০২১

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ০৬:৫১, ১১ আগস্ট ২০২১

Google News
আজকের রাশিফল । ১১ আগস্ট ২০২১

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০)
আজ বেশ কিছু উজ্জ্বল ধারণা আসতে পারে। চেষ্টা ছাড়বেন না। কাজ শেষ করতে যে কোনো পরিকল্পনা অনুসরণ করুন। উৎসাহ বজায় রাখুন। অবশ্যই নিজের উপর বিশ্বাস রাখতে হবে!

বৃষ (এপ্রিল ২১–মে ২০)
মানসিক চাপে পড়তে পারেন। অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে। প্রাথমিক প্রতিরোধমূলক ব্যবস্থা, যা আপনাকে এখনই অনুসরণ করতে হবে, তা হল পর্যাপ্ত বিশ্রাম। দিবাস্বপ্ন থেকে বিরত থাকুন।

মিথুন (মে ২১-জুন ২১)
পেশাদারিত্ব আপনাকে সমৃদ্ধি এনে দেবে। আর্থিক সংগতি বজায় থাকবে। আসন্ন সৌভাগ্য সাম্প্রতিক হতাশার ক্ষতিপূরণের চেয়ে বেশি হতে পারে। সকলের সঙ্গে সম্পর্কের ভারসাম্য বজায় রাখুন।

কর্কট (জুন ২২-জুলাই ২২)
ব্যবসায় এবং ব্যক্তিগত জীবনে নিজের সিদ্ধান্তে অটল থাকুন। অন্যের প্ররোচনায় কান দেবেন না। কিছু মানুষ আপনার ভালও করলেও, সবাইকে বিশ্বাস না করাই ভালও। শত্রু ও মিত্র বেছে নিন।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)
অনুভূতিপ্রবণ হবেন না। হৃদয় দিয়ে সিদ্ধান্ত না নিলে ভালও। প্রতিদ্বন্দ্বী চিনে নিন। কিছু ঘটনা সম্পর্কে আপনি একেবারেই অজ্ঞ! জানার চেষ্টা করুন। প্রতারণার শিকার হবেন না।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)
ব্যবসায়িক পরিকল্পনা এবং আর্থিক বিষয় উন্নতি হতে পারে। ভবিষ্যতের জন্য অতীতকে আগে ঠিক করুন। প্রেমের সঙ্গ আসতে পারে। কারওর জন্য দুঃখিত হতে পারেন।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)
যে সমস্যাগুলি একবার তীব্রভাবে জটিল হয়ে উঠেছিল তা শীঘ্রই প্রাথমিক হওয়ার সম্ভাবনা আছে। কিছু ঘটনার তাৎক্ষণিক সমাধান হতে পারে। ব্যয় করা, অথবা কমপক্ষে আপনার উপলভ্য সম্পদের আরও ভাল ব্যবহার করবেন। অর্থ দানের সুযোগ রয়েছে।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)
যে কোনও বিষয়ে বাড়াবাড়ি করবেন না। সতর্কতা অবলম্বন করুন। কোনও ঘটনা পরিষ্কার না হলে সহজেই এগিয়ে যাবেন না। সাবধানে চলাফেরা করুন, যদিও আপনি আত্মবিশ্বাসী, একটু বেশি আবেগপ্রবণ এবং তাই আরও দুর্বল।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)
তীক্ষ্ম বুদ্ধির উদয় ঘটান। নিজের সাধারণ জীবনে উৎসাহ নিয়ে আসুন। যে কোনও কাজে আপনার অগ্রাধিকার হওয়া উচিত প্রচুর। নিজেকে শান্ত রাখুন। নিজেকে দূরে সরিয়ে রাখতে পারেন তাতে অসুবিধে নেই।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)
গার্হস্থ্য জীবনে শৃঙ্খলা ফিরিয়ে আনুন। একা কোনো বিষয়ে সিদ্ধান্ত নেবেন না। আর্থিক গরমিল রয়েছে, সাবধানে খরচ করুন।

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)
সহকর্মীদের থেকে স্বীকৃত হওয়ার সুযোগ রয়েছে। প্রয়োজন অনুযায়ী কাজ করুন। মানসিক জোর বৃদ্ধি করুন। কর্মে প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে। কর্মের নতুন সুযোগ অবশ্যই খুঁজুন।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২১)
নিজের মধ্যে পরিবর্তন আনুন। মেজাজ ভালও রাখার চেষ্টা করুন। মনের বিরুদ্ধে কাজ করবেন না। আর্থিক নানান প্রশ্নের সৃষ্টি হবে। কিছু পরিস্তিতি আলোড়ন সৃষ্টি করতে পারে।

সূত্র-আইই বাংলা

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের