রোববার,

২১ এপ্রিল ২০২৪,

৮ বৈশাখ ১৪৩১

রোববার,

২১ এপ্রিল ২০২৪,

৮ বৈশাখ ১৪৩১

Radio Today News

জন্মদিনে ক্যানসার ফাউন্ডেশন চালু করলেন সাকিব

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ২০:১৩, ২৪ মার্চ ২০২৩

Google News
জন্মদিনে ক্যানসার ফাউন্ডেশন চালু করলেন সাকিব

বিশ্ব ক্রিকেটে কিংবদন্তি অলরাউন্ডার সাকিব আল হাসান। মাঠের ২২ গজের ক্রিকেটে সবসময় অনন্য তিনি। ব্যাটে-বলে সাকিবের অসাধারণ পারফরম্যান্সে অসংখ্য ম্যাচে জয়ের দেখা পেয়েছে টাইগাররা। আর মাঠের বাইরেও দুর্দান্ত সাকিব। মাঠের বাইরে প্রায়ই সমর্থক ও জনগণের কল্যাণে নিজেকে মেলে ধরেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

২০২০ সালে করোনা মহামারীতে নিজের নামে ‘সাকিব আল হাসান ফাউন্ডেশন’ খুলে আর্তমানবতার কল্যাণে মানুষের পাশে দাঁড়িয়েছিলেন তিনি। এবারও বড় উদ্যোগ নিলেন দেশের ক্রিকেটাঙ্গনের এই প্রাণভোমরা।

বিশ্বজুড়ে দিনদিন ক্যানসার আক্রান্তের সংখ্যা ক্রমশই বাড়ছে। বাংলাদেশও এর বাহিরে না। এই রোগের চিকিৎসার খবর ধনী-গরিব সবারই জানা। আর সেই চিন্তা থেকেই এবার দেশের ক্রিকেটারের এই পোস্টারবয় প্রতিষ্ঠা করলেন নিজের নামে ক্যানসার ফাউন্ডেশন ‘সাকিব আল হাসান ক্যানসার ফাউন্ডেশন’।

শুক্রবার (২৪ মার্চ) বিকেলে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে উদ্বোধন করা হয় এই ফাউন্ডেশনের। অনুষ্ঠানে সাকিব বলেন, মাহে রমজানের প্রথম দিন, আবার জুমার দিন, আজ আমার জন্মদিন। আরও একটি কারণে আজকের দিনটি আমার কাছে বিশেষ, সেটি হলো- ‘সাকিব আল হাসান ক্যানসার ফাউন্ডেশন’ চালু হলো আজ থেকে।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের