মঙ্গলবার,

১৬ এপ্রিল ২০২৪,

৩ বৈশাখ ১৪৩১

মঙ্গলবার,

১৬ এপ্রিল ২০২৪,

৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

ডিবিপ্রধান হারুনের বাসায় ইফতার করলেন শাকিব খান

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ০০:১২, ৩১ মার্চ ২০২৪

Google News
ডিবিপ্রধান হারুনের বাসায় ইফতার করলেন শাকিব খান

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার ও ডিএমপির গোয়েন্দা বিভাগের প্রধান মোহাম্মদ হারুন-অর-রশীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ঢালিউড সুপার স্টার শাকিব খান। সাক্ষাৎ শেষে তারা একসঙ্গে ইফতার করেন।

শনিবার (৩০ মার্চ) বিকেলে প্রযোজক আরশাদ আদনান খানের সঙ্গে হারুন-অর-রশীদের বাসায় যান শাকিব খান। এ সময় বাংলা সিনেমা প্রচার ও প্রসারে হারুন-অর-রশীদের সঙ্গে আলোচনা করেন।

ঈদ-উল-ফিতরে মুক্তি পেতে যাচ্ছে শাকিব খানের বহুল প্রতীক্ষিত সিনেমা “রাজকুমার”। রোমান্টিক-অ্যাকশন ঘরানার এই মুভিতে ঢালিউড সুপারস্টার শাকিব খানের নায়িকা হয়েছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। আর এ নিয়ে মোট তিনটি চলচ্চিত্র পরিচালনা করলেন পরিচালক হিমেল আশরাফ।

গত ২৩ মার্চ প্রকাশ হয়েছে সিনেমাটির ফার্স্টলুক পোস্টার। পোস্টারে দেখা যায় লম্বা চুলের এক অন্য রকম শাকিব খান আনমনে তাকিয়ে আছেন। সেখানে স্থান পেয়েছে যুক্তরাষ্ট্রের স্ট্যাচু অব লিবার্টি।

এর আগে সিনেমা প্রসঙ্গে পরিচালক হিমেল আশরাফ বলেছিলেন, “গত ঈদের আগে বলেছিলাম ‘প্রিয়তমা’ আসছে, নতুন ইতিহাস করতে। আজ বলে গেলাম, শাকিব খান এবং আরশাদ আদনান নতুন কিছু নিয়ে আসছে যা ভেঙে দেবে প্রিয়তমার সকল রেকর্ড।”

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের