বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

বলিউডের ভাইজান এবার ঢাকার ব্যবসায়ী!

বিনোদেন ডেস্ক

প্রকাশিত: ২৩:৪১, ১৩ সেপ্টেম্বর ২০২২

Google News
বলিউডের ভাইজান এবার ঢাকার ব্যবসায়ী!

ফাইল ছবি

বলিউডের ভাইজান খ্যাত অভিনেতা সালমান খান এবার বাংলাদেশে ব্যবসা শুরু করতে যাচ্ছেন । তার জনপ্রিয় চ্যারিটেবল ট্রাস্ট ‘বিয়িং হিউম্যান’র পোশাক ব্র্যান্ডের আউটলেট রাজধানীর বনানীতে শাখা চালু করতে যাচ্ছে। এক ভিডিও বার্তায় সালমান নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। এরই মধ্যে ‘বিয়িং হিউম্যান ক্লোদিং বাংলাদেশ’ নামের একটি ফেসবুক পেজও খোলা হয়েছে। ওই পেজেই মঙ্গলবার দুপুরে ভিডিওটি প্রকাশ করা হয়।

সালমান খান ভিডিও বার্তায় বলেন, ‘হায় বাংলাদেশ। তোমাদের জন্য একটি সারপ্রাইজ আছে। সেটি হচ্ছে বিয়িং হিউম্যান ক্লোদিং ঢাকায় চালু হতে যাচ্ছে।’ ভিডিওতে চালু হতে যাওয়া স্টোরের ঠিকানাও জানিয়েছেন সালমান। ১৫ সেপ্টেম্বর দুপুর ১টা ৩০ মিনিট থেকে এ স্টোর চালু হতে যাচ্ছে। ঠিকানা হাউজ-৮, রোড-১০/এ, ব্লক-এইচ, বনানী, ঢাকা-১২১৩।

বিয়িং হিউম্যান ক্লোদিং মূলত সালমান খানের ফাউন্ডেশন বিয়িং হিউম্যানের একটি অংশ। ফাউন্ডেশনটি চালু হয় ২০০৭ সালে। এটি একটি নিবন্ধিত দাতব্য ট্রাস্ট এবং সুবিধাবঞ্চিতদের জন্য শিক্ষা ও স্বাস্থ্যসেবার ক্ষেত্রে কাজ করে। এরই অংশ হিসেবে বিয়িং হিউম্যান ক্লোদিং চালু হয় ২০১২ সালে। বিয়িং হিউম্যান ফাউন্ডেশনের কার্যক্রমকে আরও এগিয়ে নিতেই প্রতিষ্ঠিত হয় ক্লোদিং, এমনটাই জানা গেছে বিয়িং হিউম্যান ক্লোদিংয়ের ওয়েবসাইটে।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের