রোববার,

২৭ নভেম্বর ২০২২,

১৩ অগ্রাহায়ণ ১৪২৯

রোববার,

২৭ নভেম্বর ২০২২,

১৩ অগ্রাহায়ণ ১৪২৯

Radio Today News

`৫৭`-তে পা দিলেন বলিউড বাদশা শাহরুখ খান

বিনোদেন ডেস্ক

প্রকাশিত: ১৮:০৪, ২ নভেম্বর ২০২২

`৫৭`-তে পা দিলেন বলিউড বাদশা শাহরুখ খান

শাহরিয়ার খান

প্রতিবছরই এমনটা ঘটতে দেখা যায়। বলিউড বাদশা-খ্যাত শাহরুখ খানের জন্মদিন উপলক্ষে তার বাড়ি ‘মান্নাত’-কে ঘিরে শাহরুখ ভক্তদের প্রচন্ড ভীড়। নিজেদের প্রিয় তারকাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে বহুদূর থেকে ছুটে আসেন ভক্তরা। শাহরুখের এবারের জন্মদিন উপলক্ষেও তার ব্যতিক্রম ঘটেনি। 

আজকের দিনে ৫৭–তে পা দেয়া বলিউডের ‘কিং অব রোমান্স’ শাহরুখ খানের বাড়ি ‘মান্নাত’-এর সামনে জন্মদিনের প্রথম প্রহরেই ভিড় করেছিলেন তার হাজার হাজার ভক্ত। শাহরুখও তার ভক্তদের নিরাশ করেননি। জন্মদিনের প্রথম প্রহরেই ভক্তদের দেখা দেন তিনি।

৫৭ বছর বয়সী এই এভারগ্রীণ বলিউড কিং-কে জন্মদিন উপলক্ষে ‘মান্নাত’-এ যেন নেমে এসেছিল উৎসব। বরাবরের মতো প্রিয় তারকার জন্মদিনকে ঘিরে রীতিমতো উৎসবের মেজাজে ছিলেন ভক্ত-অনুসারীরা। এই উৎসবে শামিল হয়েছিলেন নানা বয়সী নারী-পুরুষ। 

কারও হাতে ছিল ফুলের তোড়া, কেউবা নিয়ে এসেছিলেন রঙবেরঙের বেলুন। অনেকে আবার আতশবাজি ফাটিয়ে বলিউড বাদশার ছবি হাতে নিয়ে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষায় ছিলেন। ‘হ্যাপি বার্থডে শাহরুখ। উই লাভ ইউ' বলেও গলা ফাটাচ্ছিলেন অনেকেই। 

ভক্তদের এমন উন্মাদনায় স্থির থাকতে পারেননি শাহরুখও। গায়ে কালো টি–শার্ট আর কালো রঙের প্যান্ট পরে ‘মান্নাত’-এর বারান্দায় এসে হাজির হন বলিউড কিং। হাজার হাজার ভক্তের উদ্দেশে ছুড়ে দেন ফ্লাইং কিস। এমন দিনে ভক্তদের সঙ্গে সেলফি নিতে ভোলেন না তিনি, ব্যতিক্রম ছিল না এবারও। ছোট ছেলে আব্রামও ছিলেন বাবার সাথে। হাজার হাজার অনুরাগীকে আব্রামও হাত নেড়ে শুভেচ্ছা জানিয়েছেন।

৫৭-তে পা দেয়ার বিশেষ এই দিনে যশরাজ ফিল্মস রিলিজ করেছে শাহরুখের নতুন ছবি ‘পাঠান’-এর টিজার। নেট দুনিয়া দাপিয়ে বেড়াচ্ছে  ‘পাঠান’ ছবির টিজার। টিজারে দূরন্ত অ্যাকশন করতে দেখা গেছে শাহরুখকে। দীপিকা পাড়ুকোন রয়েছেন ‘পাঠান’ ছবিতে শাহরুখের নায়িকা হিসেবে। অ্যাকশন-থ্রিলারধর্মী ছবিটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। 

ছবিতে ভিলেন হিসেবে থাকছেন আরেক বলিউড সুপারস্টার জন আব্রাহাম। হিন্দি, তামিল আর তেলেগু ভাষায় আগামী বছর  অর্থাৎ ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে
শাহরুখের বহুল অপেক্ষিত ছবি ‘পাঠান’  ।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের