বুধবার,

৩০ নভেম্বর ২০২২,

১৬ অগ্রাহায়ণ ১৪২৯

বুধবার,

৩০ নভেম্বর ২০২২,

১৬ অগ্রাহায়ণ ১৪২৯

Radio Today News

আকবরের মেয়ে অথৈ জানালেন `বাবার অবস্থা খুবই খারাপ`

রেডিও টুডে রিপোর্ট

প্রকাশিত: ১৫:১৬, ১০ নভেম্বর ২০২২

আকবরের মেয়ে অথৈ জানালেন `বাবার অবস্থা খুবই খারাপ`

গায়ক আকবর ও তার মেয়ে

আবারো গুরুতরভাবে অসুস্থ হয়ে ঢাকার বারডেম হাসপাতালে ভর্তি হয়েছেন গায়ক আকবর। দীর্ঘদিন যাবত তিনি কিডনি জটিলতায় ভুগছিলেন। সম্প্রতি জটিলতা প্রকট আকার ধারণ করায় তাকে আইসিইউতে নেওয়া হয়েছে। ঢাকার বারডেম হাসপাতালে গত শনিবার ৫ই নভেম্বর তাকে এডমিট করা হয়।

অন্যদিকে ৭ নভেম্বর সোমবার রাতে আকবরের মেয়ে অথৈ তার ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দিয়েছেন। ওই স্ট্যাটাসে তিনি জানান, তার বাবার অবস্থা খুব একটা ভালো না। এমনকি ডাক্তারও বলেছে সবকিছু হাতের বাইরে চলে গেছে। একমাত্র আল্লাহ সহায়।

নিজ বাবার জন্য দোয়া চেয়ে অথৈ ফেসবুকে আরও লিখেছেন যে, মহান রাব্বুল আলামিন আমার আব্বুকে কেড়ে নিও না। এমনকি তার বাবার প্রাণ সে ভিক্ষাও চেয়েছে।

ইত্যাদির মঞ্চে আজ থেকে প্রায় ১৮ বছর আগে কিশোর কুমারের গান গেয়ে পরিচিত হন গায়ক আকবর। এরপর তিনি শুরু করেন নিজের একক মৌলিক গান। পরবর্তীতে তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি তিনি দেশ-বিদেশের মঞ্চে গান গেয়ে জীবন কাটাচ্ছিলেন।  কিন্তু তার এই সুখ দীর্ঘস্থায়ী হয়নি হঠাৎ করে তিনি আক্রান্ত হন কিডনির অসুখে এবং তার পরবর্তীতে দেখা দেয় ডায়াবেটিস ও। এরপর থেকেই তার জীবনে ছন্দপতন ঘটে। শরীরে বাসা বাঁধে আরো নানান ধরনের জটিলতা।

কিছুদিন আগে ঘুরে দাঁড়ালেও ফের ভাগ্যের পরিহাস আবার তাকে ডেকে নিয়ে যায় হাসপাতালে। এত সংকটময় অবস্থার মধ্যেও তার পরিবারের প্রত্যাশা তিনি সুস্থ হয়ে আবার সবাইকে গানে মাতাবেন।

এস আর

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের