মঙ্গলবার,

২৮ মে ২০২৪,

১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

মঙ্গলবার,

২৮ মে ২০২৪,

১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

Radio Today News

আবারও মিডিয়ায় ফিরছেন সানাই মাহবুব

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২১:৪২, ২৮ জুলাই ২০২৩

আপডেট: ০৮:১৫, ২৯ জুলাই ২০২৩

Google News
আবারও মিডিয়ায় ফিরছেন সানাই মাহবুব

সানাই মাহবুব

একসময়ের আলোচিত নাম সানাই মাহবুব। সমালোচিত এই অভিনেত্রী বিয়ে করে ধর্মীয় জীবন যাপনের পথ বেছে নিয়েছিলেন। বিদায় জানান বিনোদন দুনিয়াকে। তবে এক বছরের মাথায় স্বামীর সঙ্গে বিচ্ছেদের পথে হাঁটছেন তিনি। এখনও আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের খবর প্রকাশ্যে না আসলেও দুজনই থাকছেন আলাদা।

বিরতির পর আবারও অভিনয়ে ফিরতে চান সানাই। এক সাক্ষাৎকারে নিজেই একথা জানিয়েছেন তিনি। সেইসঙ্গে জানান, বাধ্য হয়ে মিডিয়া ছেড়েছিলেন তিনি।

সানাই বলেন, "আমি একপ্রকার বাধ্য হয়েই মিডিয়া ছেড়েছিলাম। আপনারা জানেন, আমি বারবার বাসা পরিবর্তন করতাম। কারণটা অনেকেই জানেন, আবার অনেকেরই অজানা। আজ বলছি- আমাকে বিভিন্ন মোবাইল নাম্বার থেকে কল করে মেরে ফেলার হুমকি দেওয়া হতো। বলা হতো- আমাকে টুকরো টুকরো করে কেটে ফেলবে; আমার বাবা-মাও চিনতে পারবেন না।"

তিনি আরও বলেন, "আগে যা করেছি, না বুঝেই করেছি। এখন সামাজিক এবং ভালো গল্পের মিউজিক ভিডিও, নাটক, সিনেমায় কাজ করতে চাই। আগে না বুঝেই কাজ করতাম। এখন আমার বয়স বেড়েছে। ভালো-মন্দের পার্থক্য বুঝি। ছোটবেলা থেকেই আমি সহজ-সরল স্বভাবের। অনেকেই আমার এ সরলতার সুযোগ কাজে লাগিয়েছেন।"

এর আগে কাজ খুঁজে পাচ্ছেন না জানিয়ে এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, "এখনও কোনো কাজ পাইনি, কারণ যেধরনের কাজ খুঁজছি তা পাচ্ছি না। কারণ আমি শালীনতা বজায় রেখে কাজ করতে চাই। এখনও মনের মতো কাজ না পেলেও শিগগিরই কাজ পেয়ে যাব।"

উল্লেখ্য, ২০২২ সালের ২৭ মে আবু সালেহ মুসার সঙ্গে বিয়ে হয় সানাইয়ের। সানাইয়ের পৈতৃক নিবাস নীলফামারীতে। তার স্বামীর বাড়িও একই জেলার কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়নে।

সামাজিক যোগাযোগমাধ্যমে সম্প্রতি একটি পোস্ট দেন সানাই। এরপর তার বিচ্ছেদের বিষয়টি সামনে আসে। তিনি জানান, তার স্বামী শারীরিকভাবে অক্ষম। নানা চিকিৎসা করিয়েও সমাধন হয়নি।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের