রোববার,

২১ এপ্রিল ২০২৪,

৮ বৈশাখ ১৪৩১

রোববার,

২১ এপ্রিল ২০২৪,

৮ বৈশাখ ১৪৩১

Radio Today News

সালমান খানের রহস্যময় পোস্ট

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ১২:৪৭, ৯ অক্টোবর ২০২৩

Google News
সালমান খানের রহস্যময় পোস্ট

বলিউড অভিনেতা সালমান খান সোশ্যাল মিডিয়ায় এক রহস্যময়ীকে জড়িয়ে একটি ছবি পোস্ট। সালমান খানের ওই পোস্টে দেখা যায়, অভিনেতা একজন মাঝ বয়সী নারীর কাঁধে হাত দিয়ে দাঁড়িয়ে আছেন। তবে ওই নারীর মুখ দেখা যাচ্ছে না। আর এরপর থেকেই ভক্তদের মাঝে আলোচনার ঝড় উঠেছে।

রোববার (৮ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যম এক্স এ একটি ছবি শেয়ার করেন অভিনেতা। আর সেই ছবি নিয়েই শুরু হয়েছে নানা আলোচনা-সমালোচনা। ছবিতে দেখা যায়, দুজনেরই পরনে ছিল ম্যাচিং সাদা রঙের ট্রাকস্যুট। মেয়েটির ট্রাকস্যুটের পেছনে লেখা ‘২৭/১২’। যা অভিনেতার জন্মদিন ২৭ ডিসেম্বরকে মনে করিয়ে দেয়।

আর ছবির উপরে লেখা, আগামীকাল আমার হৃদয়ের একটি অংশ শেয়ার করব। এছাড়া পোস্টের ক্যাপশনে লেখা, আমি সবসময় তোমার পেছনে থাকব। নেটিজেনদের মনে প্রশ্ন, কে এই নারী? কী বা সম্পর্ক সালমান খানের সঙ্গে? অনেকে আবার বলছেন, তাহলে কি এবার বিয়ে করতে চলেছেন বলিউড ভাইজান? না-কি আবারও পরিবারের কারও বলিউডে অভিষেক হচ্ছে ভাইজানের হাত ধরে?

অবশ্য গত বছরের শেষ দিকে শোনা যাচ্ছিল বলিউডে পা রাখছেন সালমান খানের বোন আলভিরা খান অগ্নিহোত্রীর মেয়ে আলিজেহ অগ্নিহোত্রী। অবশেষে সেটাই হতে যাচ্ছে। পরিচালক সৌমেন্দ্র পাড়ির ‌‘ফররে’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হচ্ছে তার। চলতি বছরের ২৪ নভেম্বর মুক্তি পাচ্ছে সিনেমাটি। তবে সালমান খান কেনই বা এ পোস্ট করেছেন সেটি স্পষ্ট নয়।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের