মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪,

১৬ বৈশাখ ১৪৩১

মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪,

১৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

সালমান খানের বাড়ির সামনে গুলি, নিরাপত্তা জোরদার

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ১২:১৮, ১৪ এপ্রিল ২০২৪

Google News
সালমান খানের বাড়ির সামনে গুলি, নিরাপত্তা জোরদার

বলিউড সুপারস্টার সালমান খানের মুম্বাইয়ের বাড়ির বাইরে কয়েক রাউন্ড গুলির শব্দ শোনা গেছে।  

রোববার (১৪ এপ্রিল) সকালে ৫টায় মুম্বাইয়ের বান্দ্রায় সালমানের ‘গ্যালাক্সি অ্য়াপার্টমেন্ট’র বাইরে একটি মোটরসাইকেলে একজন অজ্ঞাত ব্যক্তি কয়েক রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যায়।খবর হিন্দুস্থান টাইমসের।

গুলি চলার সময় বান্দ্রার ওই বাড়িতেই ছিলেন সালমান। কেরিয়ারের শুরু থেকে এখনও পর্যন্ত ‘গ্যালাক্সি অ্যাপার্টমেন্টেই’ থাকেন সালমান। ওপরের তলায় থাকেন বাবা সেলিম খান। গ্রাউন্ড ফ্লোরে থাকেন সালমান।   ঘটনার পর পরই ঘটনাস্থলে পৌঁছে নিরাপত্তা জোরদার করে মুম্বাই পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছেন তারা এবং গুলি চালানো ব্যক্তিকে খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে। এলাকার সিসিটিভি ফুটেজগুলি খতিয়ে দেখছে পুলিশ। এ গুলি চালানোর পেছনে কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের হাত রয়েছে বলে ধারণা করছেন অনেকে।

কারণ, গত বছর থেকেই একাধিক উড়ো হুমকি পাচ্ছেন সালমান খান। লরেন্স বিষ্ণোই ও তার গ্যাং একাধিবার ‘ভাইজান’কে প্রাণে মারার হুমকি দিয়েছে। ১৯৯৮ সালে কৃষ্ণসায়র হরিণ হত্যাকাণ্ডের জেরেই এই হুমকি। জানা যায়, সে সময় সালমান যে হরিণ মেরেছিলেন, তা বিষ্ণোই সম্প্রদায়ে পূজিত। সেই কারণেই সালমানকে খুনের হুমকি দিয়েছেন লরেন্স বিষ্ণোই। এই হুমকির পর থেকে সালমানের নিরাপত্তা বাড়ানো হয়। আজকের এই গুলি চালানোর ঘটনার পিছনেও লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের হাত রয়েছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের