মঙ্গলবার,

০৪ অক্টোবর ২০২২,

১৯ আশ্বিন ১৪২৯

মঙ্গলবার,

০৪ অক্টোবর ২০২২,

১৯ আশ্বিন ১৪২৯

Radio Today News

১৭ ডিসেম্বর ঢাকা ‍বিশ্ববিদ্যালয়ে আসছেন নচিকেতা

ঢাবি প্রতিনিধি

প্রকাশিত: ২০:২৫, ২৭ নভেম্বর ২০২১

১৭ ডিসেম্বর ঢাকা ‍বিশ্ববিদ্যালয়ে আসছেন নচিকেতা

নচিকেতা চক্রবর্তী

ঢাকা বিশ্ববিদ্যালয়ে আসছেন ভারতীয় জনপ্রিয় শিল্পী নচিকেতা চক্রবর্তী। ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের রজতজয়ন্তী অনুষ্ঠানে অংশ নিতে আসছেন এই তারকা।

আগামী ১৭ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে হবে জমজমাট এই আয়োজন।এই পর্বে উপস্থাপনায় থাকবেন বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। এছাড়া সাংস্বৃতিক অনুষ্ঠানে বাংলাদেশের জনপ্রিয় শিল্পীদের পরিবেশনা থাকবে।

শনিবার (২৭ নভেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সেমিনার কক্ষে আয়োজিত এক  সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ তালুকদার।

লিখিত বক্তব্যে তিনি বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের রজতজয়ন্তী উদযাপন আগামী ১৭ ডিসেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে আয়োজন করতে যাচ্ছি। বিভিন্ন ধরনের আকর্ষণীয় ইভেন্টের সমন্বয়ে সকাল ৮টা থেকে শুরু হয়ে অনুষ্ঠান চলবে রাত সাড়ে ৯টা পর্যন্ত। এ বছর বাংলাদেশের ৫০ বছর; জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১০০ বছর পূর্তি। এ সবগুলো বিষয়কে বিবেচনায় নিয়েই আমরা অনুষ্ঠানমালা সাজিয়েছি।

তিনি আরও বলেন, দেশের অর্থনীতির কথা বিবেচনায় রেখে আমরা ‘বাংলাদেশে ব্যক্তি উদ্যোক্তাদের সম্ভাবনা ও চ্যালেঞ্জ’ শীর্ষক আলোচনা পর্ব রেখেছি। এছাড়া সবচেয়ে আকর্ষণীয় ইভেন্ট হচ্ছে সাংস্কৃতিক অনুষ্ঠান যেখানে বাংলাদেশের জনপ্রিয় শিল্পীদের সঙ্গে ভারতীয় জনপ্রিয় শিল্পী নচিকেতা চক্রবর্তী ও তার দল গান পরিবেশন করবেন এবং উপস্থাপনায় থাকবেন বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা।

অনুষ্ঠানে গেস্ট অব অনার থাকবেন মেঘনা গ্রুপের চেয়ারম্যান মোস্তফা কামাল, আকিজ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক বশির উদ্দিন এবং ওয়ালটন হাইটেক ইন্ডাট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও গোলাম মুর্শিদ।

অ্যাসোসিয়েশনের সভাপতি অধ্যাপক ড. মীজানুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফারুক আহমেদ তালুকদারের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি।

বিশেষ অতিথি হিসেবে থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আখতারুজ্জামান। শুভেচ্ছা বক্তব্য রাখবেন ঢাবি মার্কেটিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. মিজানুর রহমান।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি অধ্যাপক ড. মিজানুর রহমান, অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি ও বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. মিজানুর রহমান, সহ-সভাপতি সালাহ উদ্দিন আহমেদ, ট্রেজারার শামসুল হক প্রমুখ।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের