শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

Radio Today News

মুন্সীগঞ্জে বঙ্গবন্ধুর প্রতকৃতিতে বিনম্র শ্রদ্ধা

মুন্সীগঞ্জ সংবাদদাতা

প্রকাশিত: ১৮:১৫, ১৫ আগস্ট ২০২১

Google News
মুন্সীগঞ্জে বঙ্গবন্ধুর প্রতকৃতিতে বিনম্র শ্রদ্ধা

মুন্সীগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন, দোয়া মাহফিল ও আলোচনাসভা সহ নানা র্কমসূচী পালন করা হচ্ছে।

রোববার সকাল ১০ টায় শহরের প্রাণ কেন্দ্রে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যূরালে শ্রদ্ধার্ঘ অর্পণ করেন মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল, জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন, বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনসহ সর্বস্তারের মানুষ। বেলা ১১ টায় শোক দিবসের ভার্চুয়াল আলোচনা সভা হয়। জেলার অন্যান্য উপজলোয় শোক দিবসের নানা কর্মসূচী পালন করা হচ্ছে।

এরআগে জাতীয় শোক দিবস উপলক্ষে সকালে সকল সরকারি বেসরকারি ও স্বায়ত্ত্বশাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান এবং ব্যবসা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিতভাবে উত্তোলন করা হয়।

এছাড়াও সামাজিক দূরত্ব বজায় রেখে বাদ আছর মসজিদে দোয়া মুনাজাত ও মন্দির, গির্জা ও অন্যান্য ধর্মীয় প্রতিষ্তঠানে বিশেষ প্রার্থনা করার নির্দেশ রয়েছে।

তাছাড়া বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জেলার সকল উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ডে আওয়ামী লীগ ও অংগ-সংগঠনগুলো দু:স্থদরে মধ্যে রান্না করা খাবার বিতরণ করছে।

রেডিওটুডে নিউজ/এসআই

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের