বুধবার,

১৯ মে ২০২১

নিউইয়র্ক প্রবাসী আজাদের পাঁজরের হাড় ভাঙল কৃষ্ণাঙ্গ দুর্বৃত্তরা

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২১:৪০, ২৫ ডিসেম্বর ২০২০

আপডেট: ০৮:০৩, ১৩ জানুয়ারি ২০২১

নিউইয়র্ক প্রবাসী আজাদের পাঁজরের হাড় ভাঙল কৃষ্ণাঙ্গ দুর্বৃত্তরা

প্রবাসী বাংলাদেশি মোহাম্মদ আবুল কালাম আজাদ

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে কৃষ্ণাঙ্গ দুর্বৃত্তের হামলায় গুরুতর আহত হয়ে দীর্ঘদিন ধরে হাসপাতালে ভর্তি ছিলেন বাংলাদেশি মোহাম্মদ আবুল কালাম আজাদ (৪১)। প্রায় ২৩ দিন চিকিৎসা শেষে নিজ বাড়ি ফেরেন তিনি।

গত ৫ ডিসেম্বর ভোরে কুইন্সের জ্যাকসন হাইটসে এ হামলার শিকার হন আজাদ। বাড়ি ফেরার পর স্বজন ও প্রতিবেশিদের ঘটনাটি জানান তিনি।

আজাদ জানান, ঘটনার দিন ভোরে তিনি কুইন্সের একটি স্ট্রিটে গাড়ি পার্কিং করছিলেন। এ সময় অপর একটি গাড়ি তার গাড়িটিকে পেছন থেকে ধাক্কা দেয়। তিনি গাড়ি থেকে নেমে কোনো ক্ষয়ক্ষতি হয়েছে কিনা, দেখছিলেন। এ সময় অন্য গাড়িটি থেকে কয়েকজন কৃষ্ণাঙ্গ বের হন। আজাদকে গালাগাল দিয়ে তার মুখে ধারালো কিছু একটা ছুঁড়ে মারেন। এরপর এলোপাতাড়ি তাকে পেটাতে থাকেন।

আজাদ আরও জানান, মারধরের কারণে তার বুকের পাঁজরের ৫টি হাঁড় ভেঙে যায়। ঘটনাস্থলের পাশের বাসার লোকজন বিষয়টি টের পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে এল্মহার্স্ট হাসপাতালে ভর্তি করে।

পাঁজরের হাড় ভেঙে যাওয়ায় আজাদকে বড় ধরনের অস্ত্রপচারের মধ্য দিয়ে যেতে হয়েছে। হামলার পর তার গাড়ির চাবি ও সাথে থাকা ডলার পাওয়া যায়নি।

সম্পর্কিত বিষয়: