মঙ্গলবার,

২৮ সেপ্টেম্বর ২০২১,

১২ আশ্বিন ১৪২৮

পরীক্ষামূলক প্রকাশ

মঙ্গলবার,

২৮ সেপ্টেম্বর ২০২১,

১২ আশ্বিন ১৪২৮

Radio Today News

আজকের রাশিফল । ১ আগস্ট ২০২১

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ০২:২৪, ১ আগস্ট ২০২১

আপডেট: ০২:৩৭, ১ আগস্ট ২০২১

আজকের রাশিফল । ১ আগস্ট ২০২১

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০)
আর্থিক সচ্ছলতা বহাল থাকবে। তবে আয়ের থেকে ব্যয় বেশি করবেন। চারিদিকে নিজের নজর রাখুন আর্থিক দরাদরিতে যাবেন না। বন্ধুবান্ধবের দিক থেকে সঠিক সিদ্ধান্ত পেতে পারেন।

বৃষ (এপ্রিল ২১–মে ২০)
সুযোগ আপনার সামনেই রয়েছে খোঁজার চেষ্টা করুন। নিজের অবস্থান সম্পর্কে আপনি অবগত তাই চিন্তিত হওয়ার দরকার নেই। সহকর্মীদের থেকে সহযোগিতা পাবেন, নিজের দায়িত্ব এড়াবেন না।

মিথুন (মে ২১-জুন ২১)
মানুষের সঙ্গে দেখা করার থেকে একা সময় কাটাতে ভালো লাগবে। সমস্যা থেকে বেরনোর পথ খুঁজুন। পরিবারের সদস্যদের সঙ্গে শপিং যেতে পারেন। বাড়াবাড়ি জীবন যাপন পরিবারের লোকেদের মনে দুঃখ দিতে পারে।

কর্কট (জুন ২২-জুলাই ২২)
আজকের দিনে এই রাশির ব্যক্তিরা অন্যদের আকর্ষণ কেড়ে নেবেন। উত্তেজনা নিয়ন্ত্রণে না রাখতে পারলে, নিজেই সমস্যায় পড়বেন। বয়স্ক কোন ব্যক্তির সঙ্গে তর্ক হতে পারে। আর্থিক লেনদেন চলতে চলতে, দিনের শেষে সঞ্চয় করতে পারবেন।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)
বাড়িতে হঠাৎ আত্মীয় আসায়, আপনার কিছুটা সময় নষ্ট হবে। মদ্যপান ধূমপান থেকে দূরে থাকাই মঙ্গলের। সঙ্গীর কাছে বিশেষ গুরুত্ব পাবেন আজকে। কাছের মানুষের সঙ্গে কিছুটা ভালো মুহূর্ত কাটাতে পারবেন।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)
সৌভাগ্যবশত বর্তমান পরিস্থিতি মোকাবিলা করতে যা লাগে তা আপনি পেয়েছেন। আপনি ব্যবহারিক উপায়ে অভিজ্ঞ নাও হতে পারেন, কিন্তু মানুষের প্রকৃতি বুঝতে এবং বন্ধুদের প্রতিক্রিয়া এবং আচরণের পূর্বাভাস পাওয়ার ক্ষেত্রে আপনার একটি দুর্দান্ত দক্ষতা রয়েছে। আপনার দূরদর্শিতা শীর্ষে রয়েছে।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)
নিজের প্রতিদিনের রুটিন ছেড়ে অন্য কিছু ভেবে দেখতে পারেন। নিজের মন শান্ত রাখুন তবে পছন্দসই লক্ষ্য অর্জন করবেন। জীবনে দুইরকম পরিস্থিতির সৃষ্টি হতে পারে, হয় এগিয়ে যাবেন নয়তো পিছিয়ে যাবেন।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)
উজ্জ্বল ভবিষ্যত আপনার। ব্যক্তিগত চাপ আগের চেয়ে কমবে। আপনার অন্যায় সমালোচনার শিকার হওয়ার সম্ভাবনা কম এবং অতিরিক্ত প্রেম এবং স্নেহ পাওয়ার সম্ভাবনা বেশি। এটি অবশ্যই সন্তুষ্টির কারণ। আর্থিক সচ্ছলতা থাকবে।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)
জীবনের সমস্যা দূর করতে কোন বিশেষজ্ঞের সাহায্য নিতে পারেন। প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার ফলে, মানসিক অবসাদে ভুগবেন। শারীরিক পরিবর্তন উন্নতির পথে থাকবে। সঙ্গীর সঙ্গে একটি রোম্যান্টিক সন্ধ্যা কাটান।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)
পুরনো বন্ধুর সাহায্যে সঙ্গীর সঙ্গে কাটানো ভালো মুহূর্ত মনে আসবে। আজকের দিনে এই রাশির ব্যক্তিরা অর্থ সঞ্চয় করে, তা সঠিক কাজে লাগাতে শিখবেন। পড়ুয়ারা দুর্বল বিষয়ে শিক্ষকদের সঙ্গে কথা বলুন। সন্ধ্যের দিকে একটি সুসংবাদ আসতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)
রাতের দিকে ছাদে গিয়ে কিছুটা সময় কাটাতে পারেন। বাচ্চাদের সাফল্যে আনন্দিত হবেন। কাছের মানুষ আজকের দিনে আপনার জন্য বিশেষ কিছু প্ল্যান করবে। শারীরিক অসুস্থতার কারণে হাসপাতালে গিয়ে অনেক অর্থ ব্যয় হতে পারে।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২১)
বন্ধুদের সাহায্যে বিশেষ কারো সঙ্গে দেখা হবে আজকের দিনে। কাজের ফাঁকে কিছুটা বিশ্রাম প্রয়োজন আজকে। কেনাকাটা করতে গিয়ে বেশি ব্যয় এড়িয়ে চলুন। কাছের আত্মীয়র থেকে ব্যবসার বিষয়ে কিছু পরিকল্পনা নিতে পারেন।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের