শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল ২০ মার্চ সোমবার!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৯:৩৮, ২০ মার্চ ২০২৩

Google News
আজকের রাশিফল ২০ মার্চ সোমবার!

আজকের রাশিফল এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। আপনি আজ সিনেমাহলে গিয়ে কোনো সিনেমা দেখতে পারেন। ভবিষ্যতের কথা ভেবে আজ থেকেই অযথা অর্থব্যয় না করে অর্থ সঞ্চয় করতে শুরু করুন। নতুন কোনো পরিকল্পনার মাধ্যমে আজ আপনি লাভবান হবেন। কোনো কাজে আজ বন্ধুদের কাছ থেকে সাহায্য পাবেন। কর্মক্ষেত্রে দিনটি ভালো কাটবে। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

বৃষ রাশি: আপনি আজ কোনো আধ্যাত্মিক ব্যক্তির আশীর্বাদ লাভ করবেন। যার ফলে আপনার মন শান্ত হয়ে যাবে। পাশাপাশি, আজ আপনি কোনো ধর্মীয় স্থানও পরিদর্শন করতে পারেন। আজ কোনো নিকট আত্মীয়ের সহায়তায় আপনি আর্থিক ভাবে লাভবান হবেন। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি ভালো। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। বিবাহিত জীবনে আজ সুখ বিরাজ করবে।

মিথুন রাশি: নিজের আবেগকে আজ নিয়ন্ত্রণে রাখুন। সবার সাথে আজ সংযত হয়ে কথা বলুন। আপনার কোনো বহুপ্রতিক্ষিত স্বপ্ন আজ পূরণ হবে। জমিজমায় বিনিয়োগ করলে আজ আপনি লাভবান হবেন। আপনার ভালোবাসার জীবন আজ সত্যিই সুন্দরভাবে প্রকাশিত হবে। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। কোথাও ভ্রমণের পরিকল্পনা থাকলে তা আজ এড়িয়ে চলা উচিত। অর্ধাঙ্গিনীর সাথে আজ ভালো সময় কাটবে।

কর্কট রাশি: আপনি আজ এমন কোনো অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন যা আপনাকে এবং আপনার পুরো পরিবারকে আনন্দিত করবে। শরীর ও মন ভালো রাখার জন্য আজ অবশ্যই ধ্যান এবং যোগ ব্যায়াম শুরু করুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো নয়। আপনি আজ কোনো রোমান্টিক ভ্রমণে যেতে পারেন। কর্মক্ষেত্রে ভালো সময় কাটবে। বিবাহিত জীবন সুখের হবে।

সিংহ রাশি: আপনি আজ বাড়ির খারাপ হয়ে যাওয়া কোনো বৈদ্যুতিক যন্ত্র সারাতে গিয়ে অনেকটা অর্থব্যয় করবেন। আজ কোনো বিষয় নিয়ে অযথা চিন্তা করবেন না। নাহলে শরীর খারাপ হতে পারে। কোনো কাজে আজ বন্ধুদের কাছ থেকে সাহায্য পাবেন। নতুন কোনো পরিকল্পনার মাধ্যমে আজ আপনি লাভবান হবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটিকে কাজে লাগিয়ে আপনি কোনো বহুপ্রতিক্ষিত কাজ করতে পারেন।

কন্যা রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। সঠিক পরিশ্রমের মাধ্যমে লক্ষ্যপূরণের জন্য আজ অবশ্যই ধৈর্য্য বজায় রাখুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো। মন ভালো রাখতে আজ সন্তান এবং পরিবারের সদস্যদের সাথে সময় কাটান। কর্মক্ষেত্রে আজকের দিনটি ভালো কাটবে। খরচ সংক্রান্ত বিষয়ের পরিপ্রেক্ষিতে আজ অর্ধাঙ্গিনীর সাথে মনোমালিন্য হবে।

তুলা রাশি: আপনার মিশুকে আচরণ আজ সবাইকে আকৃষ্ট করবে। আপনি আজ এমন একটি উত্তেজক পরিস্থিতির সম্মুখীন হতে পারেন যা আপনাকে আর্থিকভাবে লাভবান করে তুলবে। পরিবারের সদস্যদের সাথে আজ ভালো সময় কাটবে। পাশাপাশি, তাঁদের কোনো প্রয়োজনে আপনি সহযোগিতাও করবেন। প্রেমের জন্য আজকের দিনটি দুর্দান্ত। পরনিন্দা এবং কুৎসা থেকে আজ দূরে থাকুন। ব্যবসায়ীদের আজ সতর্ক থাকতে হবে।

বৃশ্চিক রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা সুবিধের নয়। তাই, অবশ্যই সতর্ক থাকুন। আপনার স্বাস্থ্য ভালো রাখার জন্য আপনি আজ দীর্ঘক্ষণ হাঁটাহাঁটি করতে পারেন। কর্মক্ষেত্রে আজকে একটি দুর্দান্ত দিন কাটবে। দীর্ঘদিন পরে পরিবারের সদস্যদের সাথে আজ আপনি অনেকটা ভালো সময় কাটাবেন। আজকে আপনি আপনার কোনো নিকট আত্মীয়ের বাড়িতে যেতে পারেন। কোনো বিষয় নিয়ে আজ আপনার অর্ধাঙ্গিনীর সাথে মনোমালিন্য হতে পারে।

ধনু রাশি: মন ভালো রাখতে আজ শিশুদের সাথে কিছুটা সময় কাটান। পাশাপাশি, মন থেকে সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। পূর্বের কোনো বিনিয়োগ থেকে আজ আপনি লাভবান হবেন। সন্তানদের কোনো কৃতিত্বে আজ আপনি গর্বিত হবেন। আপনি আজ কর্মক্ষেত্রে কোনো অন্যায়ের প্রতিবাদ করতে পারেন। এই রাশির জাতকেরা আজকে নিজের ভাই বা বোনের সাথে টিভিতে কোনো সিনেমা অথবা প্রতিযোগিতা দেখতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।

মকর রাশি: আজ নিজে থেকে কোনো বিতর্কে জড়িয়ে পড়বেন না। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। স্বাস্থ্যের প্রতি অবশ্যই যত্ন নিন। মন ভালো রাখতে আজ আপনি দীর্ঘক্ষণ গান শুনতে পারেন। আজ আপনি আপনার স্ত্রীর সাথে ভবিষ্যতের কোনো পরিকল্পনা এবং আর্থিক বিষয় নিয়ে আলোচনা করতে পারেন। সবার সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন।

কুম্ভ রাশি: নিজের লক্ষ্যপূরণের জন্য আজ থেকেই সঠিক পরিশ্রম করতে শুরু করুন। আজ আপনার মন ভালো জিনিসের প্রতি আকৃষ্ট হবে। যাঁরা ব্যবসা পরিচালনা করছেন আজ তাঁরা কোনো অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। যা তাঁদের আর্থিকভাবে লাভবান করে তুলতে পারে। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত কোনো সফর আজ আপনাকে লাভের মুখ দেখাবে। পরিবারের সদস্যদের সাথে ভালো সময় কাটবে। বিবাহিত জীবন সুখের হবে।

মীন রাশি: পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে আজ একটি দুর্দান্ত সময় কাটবে। যদিও, আজ আপনি কোনো মানসিক উত্তেজনার মধ্যে থাকতে পারেন। কর্মক্ষেত্রে আজ অবশ্যই নিজের জিনিসপত্রগুলিকে সাবধানে রাখুন। নাহলে সেগুলি চুরি যাওয়ার সম্ভাবনা রয়েছে। ভালোবাসার মানুষটির সাথে আজ কিছুটা সময় কাটান। আজ বেশিরভাগ কাজই আপনার পরিকল্পনামাফিক সম্পন্ন হবে। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের