শুক্রবার,

১৭ সেপ্টেম্বর ২০২১,

২ আশ্বিন ১৪২৮

পরীক্ষামূলক প্রকাশ

শুক্রবার,

১৭ সেপ্টেম্বর ২০২১,

২ আশ্বিন ১৪২৮

Radio Today News

আজকের রাশিফল । ১২ সেপ্টেম্বর

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১১:৫৫, ১২ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১২:১২, ১৩ সেপ্টেম্বর ২০২১

আজকের রাশিফল । ১২ সেপ্টেম্বর

রাশিচক্রের মাধ্যমে জেনে নিন বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি কেমন যাবে। তবে রাশিফল যাই হোক না কেন সর্বদা মনে রাখবেন আপনার ভাগ্য আপনার কর্ম ও বিচক্ষণতার উপর নির্ভর করে।

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০)
গার্হস্থ্য সম্পর্কের আশেপাশে একটি নির্দিষ্ট পরিমাণ বিভ্রান্তি থাকতে পারে। কিছু বিষয় এতটাই সক্রিয় থাকবে যে সেই সম্পর্কিত সব ভাবনাই বদল নিতে শুরু করবে। আপনি যদি আপনার স্বাভাবিক আত্মবিশ্বাসের সাথে আবেগগত বিষয়গুলি পরিচালনা করেন তবে আপনি অংশীদারদের সঙ্গে আরও আলোকিত পদ্ধতি গ্রহণ করতে সক্ষম হবেন।

বৃষ (এপ্রিল ২১–মে ২০)
উৎসাহ এবং স্বতস্ফূর্ততা আপনার প্রধান শক্তি। কিছু সহজ সত্যের জন্য আপনি আশাবাদী। আপনি ইতিবাচক চিন্তা করার নিজের ক্ষমতা নিয়ে গর্ব করতে পারেন। সেই সমস্ত সামান্য প্রয়োজনীয় জিনিসগুলি চালিয়ে যান যা আপনাকে আপনার দৈনন্দিন রুটিনের মাধ্যমে নিয়ে যায়।

মিথুন (মে ২১-জুন ২১)
আপনার কর্মের ব্যবহারিক পরিণতিগুলি বিবেচনা করার জন্য আপনার যতটা প্রয়োজন সময় ব্যয় করুন। এছাড়াও অনুধাবন করুন যে আপনি যা সত্য বলে বিশ্বাস করেন তা আপনার ক্রিয়াকলাপ গঠনে ততটাই গুরুত্বপূর্ণ হতে পারে। অন্যরা আপনার সঙ্গে একমত না হলেই আসলে সুন্দরভাবে কাজ করতে পারে।

কর্কট (জুন ২২-জুলাই ২২)
এখন আর কি করতে হবে তা ভেবে ঘরে বসে থাকার সময় নেই। এর আগে যেভাবে সক্রিয় পরামর্শ পেয়েছেন সেই অনুযায়ী কাজ করুন। এমনকি আপনি এমন সাধনায় অংশ নিতে সম্মত হতে পারেন যা আপনি একবার ভেবেছিলেন আপনার ক্ষমতার বাইরে। যে সংবাদটি ভুল পথে পরিচালিত হয়েছিল তা অবশেষে আপনার ভাল করবে।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)
বর্তমান পরিস্থিতি এক আশা যুক্ত ভবিষ্যৎ নিয়ে আসবে। সপ্তাহের অগ্রগতির সঙ্গে জীবন আরও ভাল হবে, তাই আপনার প্রস্তাবগুলি এবং সুযোগগুলি পুরোপুরি ব্যবহার করুন। পেশাগত আবেগ সম্পূর্ণরূপে ব্যবহার করা উচিত। উৎসাহ সবসময় নিয়োগকর্তাদের মুগ্ধ করবে।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)
ভ্রমণের পরিকল্পনাগুলি বিবেচনা করুন, বিশেষত যদি বৈদেশিক হয়। জীবনে কিছু পরিবর্তন চান, অতিরিক্ত আগ্রহের কিছু প্রয়োজন। যদিও পারিবারিক চাপগুলি নিষ্পত্তি করতে হবে কারণ আপনি চারপাশে পড়ে থাকা কোনও মানসিক শিথিলতা থেকে নয়তো বের হতে পারবেন না।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)
ব্যবসায়িক ক্ষেত্রে উন্নতি হবে। আর্থিক বিষয়ে উন্নতি শিরোধার্য। আপনি একটি পরিবর্তনের জন্য স্পষ্টভাবে চিন্তা করতে সক্ষম হবেন। বুঝতে হবে যে প্রসঙ্গ থেকে বেরিয়ে আসলে ঘটনাগুলোর কোন মানে নেই। অন্য মানুষের চোখ দিয়ে পৃথিবী দেখার অসাধারণ প্রচেষ্টা করুন।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)
একের পর এক মানসিক চ্যালেঞ্জ আসবে। অংশীদারদের সুবিধা দিন। সমস্যার সমাধান এখন নাও হতে পারে। যদি এমন মনে না হয় আপনি জিতবেন তবে সেই ঘটনা থেকে বিরত থাকুন। অন্যদের সাহায্য করুন।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)
দশায় অবস্থান করছেন আপনি, তাই কর্ম করে যান ফলের আশা করবেন না। মহান ফল কিছু মাসের মধ্যেই পাবেন। আপনি হয়তো অংশীদারকে কিছু ঘরোয়া পরিকল্পনা বিলম্ব করতে বলবেন, অন্তত এখন পর্যন্ত যতক্ষণ না আপনি বিস্তারিত চেক করেছেন।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)
সব কিছু আপনার খাতেই ঘটবে। অদ্ভুত মনে হতে পারে, এমনকি আপাত অসুবিধা এবং বাধাগুলিও স্বাগত ফলাফল তৈরি করবে। কখনও কখনও কৌতূহলী ছদ্মবেশে সৌভাগ্য আসে! অন্যরা যে কোনও সুবিধা ভাগ করে নেবেন তা নিশ্চিত করুন।

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)
যদি সবকিছু পরিকল্পনা অনুসারে হয়, তবে গার্হস্থ্য বিষয়গুলি এখন অতীতের তুলনায় কম সমস্যা সৃষ্টি করবে। একটি বড় আর্থিক পরিবর্তনের প্রত্যাশা রয়েছে। সব সময় আপনার মাথা ঠাণ্ডা রাখা প্রয়োজন। নিজেকে আরও শক্তিশালী করুন।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২১)
নানান দিক থেকে হাস্যকৌতুকের শিকার হতে পারেন। নির্দিষ্ট কোনও আন্দোলনে অংশগ্রহণ করতে পারেন। বাড়ি থেকে দূরে যেতে হবে। নতুন দৃশ্যগুলি খুলতে পারে। আপনি প্রায়ই আপনার কাব্যিক শব্দ দিয়ে অন্যদের মুগ্ধ করতে সক্ষম হবেন।

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের