বুধবার,

১৭ এপ্রিল ২০২৪,

৩ বৈশাখ ১৪৩১

বুধবার,

১৭ এপ্রিল ২০২৪,

৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

ইসরাইলের ধ্বংস ধারণার চেয়ে দ্রুতগতিতে সম্পন্ন হতে পারে: ইরান

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১৮:২১, ২২ মে ২০২২

Google News
ইসরাইলের ধ্বংস ধারণার চেয়ে দ্রুতগতিতে সম্পন্ন হতে পারে: ইরান

ইহুদিবাদী ইসরাইলের ধ্বংস ধারণার চেয়ে দ্রুতগতিতে সম্পন্ন হতে পারে বলে মন্তব্য করেছেন ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসি’র মুখপাত্র ব্রিগেডিয়ার জেনারেল রামেজান শারিফ। তিনি গতকাল (শনিবার) তেহরানে আইআরজিসি’র এক অনুষ্ঠানের অবকাশে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ ভবিষ্যদ্বাণী করেন।

তিনি বলেন, ইহুদিবাদীরা দাবি করে ইসরাইলের সেনাবাহিনী অজেয়।অথচ আমরা আজ প্রত্যক্ষ করছি এই সেনাবাহিনীর জবরদখলে থাকা ভূখণ্ডে বসে ইহুদিবাদীরা নিরাপত্তাহীনতায় ভুগছে এবং তারা যেখান থেকে এই কৃত্রিম রাষ্ট্রে এসেছিল সেখানে ফিরে যেতে শুরু করেছে। জেনারেল শারিফ বলেন, ইরানের ইসলামি বিপ্লবের ফলে মধ্যপ্রাচ্যে জুড়ে যে প্রতিরোধ সংগ্রামের সূচনা হয় তারই বদৌলতে ইসরাইলের ধ্বংসের প্রক্রিয়া শুরু হয়েছে।

ইরানের বিরুদ্ধে ইসরাইলের ধৃষ্ঠতাপূর্ণ বক্তব্যের প্রতিক্রিয়ায় আইআরজিসির মুখপাত্র বলেন, ইহুদিবাদীরা ঘোষণা করেছে তারা মধ্যপ্রাচ্যে ইরানের উপস্থিতি বরদাশত করবে না বরং ইরানের অবস্থানে হামলা চালাবে। আমি তাদের উদ্দেশে স্পষ্ট ভাষায় বলতে চাই, আমাদের নিরাপত্তা যেখানেই বিপন্ন করা হবে সেখানেই ইসরাইলের স্বার্থে আঘাত হানা হবে; সেটি মধ্যপ্রাচ্যের যে দেশেই হোক না কেন। এক্ষেত্রে তিনি ইরাকের আরবিল শহরে আইআরজিসি’র ক্ষেপণাস্ত্র হামলায় ইসরাইলের একটি গুপ্তচরবৃত্তির ঘাঁটি ধ্বংস হয়ে যাওয়ার প্রসঙ্গ তুলে ধরেন।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের