বুধবার,

২০ অক্টোবর ২০২১,

৫ কার্তিক ১৪২৮

পরীক্ষামূলক প্রকাশ

বুধবার,

২০ অক্টোবর ২০২১,

৫ কার্তিক ১৪২৮

Radio Today News

এখনও ছেলের সাথে দেখা করার সুযোগ পাননি শাহরুখ-গৌরী

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১১:০৬, ১৩ অক্টোবর ২০২১

আপডেট: ১১:০৯, ১৩ অক্টোবর ২০২১

এখনও ছেলের সাথে দেখা করার সুযোগ পাননি শাহরুখ-গৌরী

ছবিসূত্র: ইন্টারনেট

কারাগারে আটকের পর থেকে এখন পর্ন্ত ছেলে আরিয়ানের সঙ্গে একবারও দেখা করার সুযোগ পাননি বলিউড বাদশাহ শাহরুখ খান ও স্ত্রী গৌরী খান। শাহরুখের খুবই কাছের একজন বন্ধু ভারতীয় গণমাধ্যমের কাছে এমন তথ্য দিয়েছেন। 

তিনি বলেন, ‘ছেলের সঙ্গে দেখা করার অধিকার পেতে সর্বোচ্চ চেষ্টা করেছেন তাঁরা। ‘আচ্ছা ঠিক আছে। যদি দেখা করার অধিকার না পাওয়া যায়, অন্তত তাঁদের সন্তানদের সঙ্গে একবার দেখা করার সুযোগ দাও’। কিন্তু এটাও তারা অস্বীকার করেছেন।’ ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছেন শাহরুখ খানের কাছের একজন বন্ধু।

ওই বন্ধু বলেন, ‘ভালো নেই গৌরী। তিনি বিস্ময় প্রকাশ করেছেন, কেন তাঁর ছেলে দাগি সব অপরাধীর সঙ্গে জেলে থাকবে! কেন তিনি তাঁর ছেলের সঙ্গে দেখার করার মৌলিক অধিকারটুকু পাবেন না? সে একটা বাচ্চা, এমন ব্যবহার সে পেতে পারে না! তার কোনো অপরাধের রেকর্ড নেই- যোগ করেন শাহরুখের ওই বন্ধু। 

এদিকে সোমবার সকালে বিচারিক আদালতে আরিয়ানের আইনজীবী সতীশ মানশিণ্ডে তাঁর জামিনের আবেদন করেন। তবে ‘রিপ্লাই ফাইল’ জমা দিতে সময় লাগবে- আইনজীবীকে একথা জানিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি)। 

২ অক্টোবর রাতে মুম্বাই থেকে গোয়াগামী এক বিলাসবহুল প্রমোদতরিতে আয়োজিত মাদক পার্টিতে অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। ওই পার্টি থেকে আরিয়ানসহ অনেককে আটক করে তারা। প্রায় ১৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর আরিয়ান খান, অভিনেতা আরবাজ মার্চেন্ট, মুনমুন ধামেচাসহ আরও ১৭ জনকে গ্রেপ্তার করেছে এনসিবি। গত বৃহস্পতিবার শুনানি শেষে আদালত ১৪ দিনের জন্য জেলে পাঠিয়েছেন বলিউডের এই তারকাসন্তানকে। শুক্রবার জামিন আবেদন করলেও তা নাকচ করে দেন আদালত। 
 

রেডিওটুডে নিউজ/এমএস/এমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের