সোমবার,

১৫ এপ্রিল ২০২৪,

২ বৈশাখ ১৪৩১

সোমবার,

১৫ এপ্রিল ২০২৪,

২ বৈশাখ ১৪৩১

Radio Today News

রাজধানীর একটি বাসা থেকে বাবা-ছেলের লাশ উদ্ধার

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৮:৪৭, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১০:১৬, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

Google News
রাজধানীর একটি বাসা থেকে বাবা-ছেলের লাশ উদ্ধার

রাজধানীর বাড্ডার বেরাইদে একটি বাসা থেকে বাবা-ছেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার পর তাদের মরদেহ উদ্ধার করে বাড্ডা থানা পুলিশ। নিহতরা হলেন- গিয়াস উদ্দিন (৭২) ও রাকিব হোসেন (৩০)। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বার্ধক্যজনিত কারণে বাবার মৃত্যুর পর ছেলে আত্মহত্যা করতে পারেন।

বাড্ডা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইয়াসীন গাজী এ তথ্য নিশ্চিত করেছেন। গণমাধ্যমকে তিনি বলেন, নিহত গিয়াস উদ্দিন স্কুলশিক্ষক ছিলেন। আর তার ছেলে রাকিব ছিলেন বৈদ্যুতিক মিস্ত্রি। বাবা ও ছেলে বেরাইদের একটি ভাড়া বাসায় বসবাস করতেন। স্থানীয়দের মাধ্যমে রাতে খবর পাওয়ার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহদুটি উদ্ধার করে। ওই সময় বিছানায় গিয়াস উদ্দিনের মরদেহ এবং সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় রাকিবের লাশ পাওয়া যায়।

ঘটনাস্থলে উপস্থিত বাড্ডা থানার এসআই সাহাবুদ্দিন মুন্সি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বার্ধক্যজনিত কারণে গিয়াস উদ্দিন মারা যান। পরে রাকিব আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর তাদের মৃত্যুর প্রকৃত কারণ জানানো সম্ভব হবে।

ঢাকা মহানগর পুলিশের সহকারী কমিশনার (এসি) রাজন কুমার সাহা বিষয়টি নিশ্চিত করে বলেন, বাবা ও ছেলের মৃত্যুর প্রকৃত কারণ অনুসন্ধানে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের