বুধবার,

০৪ আগস্ট ২০২১,

১৯ শ্রাবণ ১৪২৮

পরীক্ষামূলক প্রকাশ

বুধবার,

০৪ আগস্ট ২০২১,

১৯ শ্রাবণ ১৪২৮

Radio Today News

আজকের রাশিফল । ১৮ জুলাই ২০২১

প্রকাশিত: ১৩:৫৯, ১৮ জুলাই ২০২১

আপডেট: ১৭:০৪, ১৯ জুলাই ২০২১

আজকের রাশিফল । ১৮ জুলাই ২০২১

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০)
বেকারদের মধ্যে বেশি কিছু জনের ভাগ্যে রয়েছে নতুন কাজের সন্ধান। যৌথ বিনিয়োগ করতে পারেন। আজ শুভ। হারিয়ে যাওয়া মূল্যবান জিনিস খুঁজে পাওয়ার সম্ভাবনা আছে। প্রেম আসতে পারে তবে ভেবে এগোনোই যথাযথ।

বৃষ (এপ্রিল ২১–মে ২০)
দিনের শুরুতেই আর্থিক সুখবর। তবে জানাজানি করবেন না।  ব্যর্থ প্রেম থাকলে তা মিটতে পারে। চেষ্টা করে দেখুন।   পারিবারিক দ্বন্দ্বের অবসান হতে পারে। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন।

মিথুন (মে ২১-জুন ২১)
ব্যবসায়ে নতুন বিনিয়োগ আশার সঞ্চার করবে। পারিবারিক দ্বন্দ্বের অবসান হবে। ফেসবুকে কারও দেওয়া তথ্য আপনার প্রেমিক মনকে উসকে দিতে পারে। দূরের যাত্রায় সতর্ক থাকুন।

কর্কট (জুন ২২-জুলাই ২২)
বিদেশ যাত্রায় প্রবাসী আত্মীয়ের সহায়তা পেতে পারেন। যেকোনো চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। কোনো কোনো ক্ষেত্রে বন্ধুত্বের সম্পর্ক প্রেমে রূপ নিতে পারে। যানবাহন থেকে সতর্ক থাকুন।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)
বিদেশ যাত্রার ক্ষেত্রে নতুন সুযোগ ভেস্তে যাবে। সামাজিক কর্মকাণ্ডের জন্য প্রশংসিত হতে পারেন। পারিবারিক সমস্যার সমাধানে আপনার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। দূরের যাত্রা শুভ।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)
ব্যবসায়ে আজ লাভের পাল্লাই ভারী থাকবে। পরিবারের কারও রোগ মুক্তিতে আপনার মন ভালো হয়ে উঠতে পারে। ফেসবুকে কারও সঙ্গে মতবিনিময় থেকে প্রেমের সূচনা হতে পারে। স্বাস্থ্য ভালো যাবে।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)
বেকারদের কেউ কেউ ছোটখাটো ব্যবসায়ে হাত দিয়ে সফল হতে পারেন। সৃজনশীল কাজের প্রসারে বাণিজ্যিক প্রতিষ্ঠানের সহায়তা পেতে পারেন। ভালো লাগার মানুষটি আজ ভালোবাসার মানুষে পরিণত হতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)
ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। আজ কারও প্রেমের আহ্বানে সাড়া দিতে হতে পারে। সামাজিক কর্মকাণ্ডের জন্য প্রশংসিত হবেন। পেশাগত দ্বন্দ্বের অবসান হবে।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)
শিক্ষা কিংবা গবেষণার জন্য সম্মাননা পেতে পারেন। সৃজনশীল পেশায় আপনার সুনাম অন্যের ঈর্ষার কারণ হতে পারে। যেকোনো চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। প্রেমে সাফল্যের দেখা পাবেন।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)
দিনটি শুরু হতে পারে প্রিয়জনের কাছ থেকে পাওয়া কোনো সুখবর দিয়ে। আজ আপনার অর্থভাগ্য বিশেষ শুভ। ফেসবুকে কারও সঙ্গে মতবিনিময় থেকে প্রেমের শুভসূচনা হতে পারে। রাজনৈতিক তৎপরতা শুভ।

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)
ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। যেকোনো চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। ভেঙে যাওয়া প্রেমের সম্পর্ক জোড়া লাগতে পারে। খেলাধুলার জন্য পুরস্কৃত হতে পারেন।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২১)
শিক্ষার্থীদের কারও কারও বিদেশে অধ্যয়নের প্রক্রিয়া চূড়ান্ত হতে পারে। ব্যর্থ প্রেমের সম্পর্কে নতুন সম্ভাবনা উঁকি দিচ্ছে। সামাজিক কর্মকাণ্ডে ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। যাবতীয় কেনাকাটায় লাভবান হবেন।

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের