রোববার,

২১ এপ্রিল ২০২৪,

৮ বৈশাখ ১৪৩১

রোববার,

২১ এপ্রিল ২০২৪,

৮ বৈশাখ ১৪৩১

Radio Today News

প্রচারণায় নিত্য নতুন চমক

ফেরিওয়ালার সাইকেল চা‌লি‌য়ে ভোট চাইলেন হি‌রো আলম

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৪:২৬, ২৯ জানুয়ারি ২০২৩

Google News
ফেরিওয়ালার সাইকেল চা‌লি‌য়ে ভোট চাইলেন হি‌রো আলম

প্রচারণায় নিত্য নতুন চমকআগামী ১ ফেব্রুয়ারি উপ-নির্বাচন হবে বিএনপির সংসদ সদস্যদের পদত্যাগের ফলে শূন্য আসনগুলোতে।

উপনির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) এবং বগুড়া-৬ (সদর) আসন দুটিতে প্রার্থী হয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক পরিচিতি পাওয়া আশরাফুল আলম ওরফে হিরো আলম।

এবার সেই হিরো আলম একতারা প্রতীক নিয়ে নির্বাচনী প্রচারণায় নেমেছেন। ট্রাকযোগে ভক্তদের নিয়ে যাচ্ছেন ভোটারদের কাছে। তার প্রচারণায় নিত্য নতুন চমক তৈরি করে ছেড়ে দিচ্ছেন নেট দুনিয়ায়।

বিএনপি অধ্যুষিত বগুড়ায় বিএনপি বিহীন নির্বাচন সাদামাটা পরিবেশে হওয়ার কথা থাকলেও রং ছড়িয়েছেন হিরো আলম।

গত বৃহস্পতিবার দুপুরে তিনি প্রচারণায় যান কাহালুর শীতলাই গ্রামে। এ সময় মাজেদ মিয়া নামের তার এক ভক্ত ফেরিওয়ালা সাইকেলে বাচ্চাদের খেলনা সামগ্রী নিয়ে যাচ্ছিলেন। হিরোর ভক্ত হওয়ায় মাজেদের সঙ্গে কথা হয়। তিনি ভোটের প্রতিশ্রুতি দেন।  

এরপর হিরো আলম চেয়ে নেন পণ্য বোঝাই বাইসাইকেল। নিজেই সাইকেল চালিয়ে গ্রামের ভেতর প্রচারণা চালাতে থাকেন। তিনি বলতে থাকেন, এবারের নির্বাচনে একতারা মার্কায় ভোট দিন, ভোট দিন ভোট দিন একতারা মার্কায় ভোট দিন।

এর আগে, নন্দীগ্রামে প্রচারণা চালানোর সময় গরুর মাংস দিয়ে ভাত খাওয়ান এক ভক্তকে। বগুড়া সদরের জয়পুর পাড়ায় প্রচারকাজ চালাতে গিয়ে সড়কের পাশের একটি খোলা টিনের ছাদ দেওয়া হোটেলে বসে বেগুন ভাজা আর ভর্তা ও ডাল দিয়ে দুপুরের খাবার সারেন তিনি।

আবার বর যাত্রীর গাড়ি থামিয়ে বিয়ের জন্য বাড়ি থেকে বের হওয়া বরকে নামিয়ে ভোট চান এবং ভোটের প্রতিশ্রুতি নেন স্বভাবসুলভ সরলতা দিয়ে। দিনভর তার সঙ্গে রয়েছে একদল ব্লগার, ইউটিউবার। তারা এ সব দৃশ্য ভিডিও করে ছেড়ে দিচ্ছেন নেট দুনিয়ায়।

এ ছাড়াও ক্রিকেটার মুশফিকুর রহমান এবং নায়িকা অপু বিশ্বাসের বাড়িতে গিয়ে ভোট চেয়েছেন হিরো আলম।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের