শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

‘শেখ হাসিনার ম্যাজিক লিডারশিপে পরিস্থিতি সামাল দেয়া সম্ভব হচ্ছে’

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৪:২৪, ৩ জুন ২০২৩

Google News
‘শেখ হাসিনার ম্যাজিক লিডারশিপে পরিস্থিতি সামাল দেয়া সম্ভব হচ্ছে’

বিএনপির মুখে লুটপাটের বাজেট কথাটি মানায় না, বরং এবারের বাজেট সংকটে ঘুরে দাঁড়ানোর বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (৩ জুন) বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে বাজেট পরবর্তী সংবাদ সম্মেলনে তিনি এমন মন্তব্য করেন।

বিরোধী দল কোনো পরামর্শ দেয় না অভিযোগ করে সেতুমন্ত্রী বলেন, তারা শুধু বিরোধিতার জন্য বিরোধিতা করে। এসময়, ভারতের ওড়িশ্যায় ট্রেন দূর্ঘটনায় শোক জানান ওবায়দুল কাদের। 

ওবায়দুল কাদের বলেন, রাশিয়া ইউক্রেন যুদ্ধে গোটা বিশ্বে অস্থির পরিস্থিতি তৈরি হয়েছে। এ অবস্থায় দ্রব্যমূল্যসহ জ্বালানির দাম বৃদ্ধি স্বাভাবিক। চলমান বিশ্ব পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ম্যাজিক লিডারশিপের কারণে পরিস্থিতি সামাল দেয়া সম্ভব হচ্ছে বলেও মন্তব্য করেন তিনি।

এ সময় বিএনপির সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, বিরোধীদল শুধু সমালোচনা করে, তাদের কোনো পরামর্শ নেই। বিরোধীদল সরকারের প্রতিপক্ষ হওয়ার কথা থাকলেও বিএনপি সরকারকে শত্রু হিসেবে বিবেচনা করে। বাজেট নিয়ে বিএনপির মুখে সমালোচনা শোভা পায় না বলেও মন্তব্য করেন তিনি।

স্মার্ট বাংলাদেশ নির্মাণ ও উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবারের বাজেট প্রণয়ন করা হয়েছে বলেও জানান ওবায়দুল কাদের।

স্বাধীনতা অর্জনের পর বর্তমান সরকারের সময়ে দেশের জিডিপি চার গুণ বৃদ্ধি পেয়েছে উল্লেখ করে কাদের বলেন, যারা ছিল লুটপাট এবং দুর্নীতিতে জড়িত, তাদের মুখে লুটপাটের বাজেট বলাটা শোভা পায় না।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিশ্ব পরিস্থিতিতে কোনো ভালো সাজেশন না দিয়ে বিরোধী দল শুধু সরকারের সমালোচনা করছে। বাজেটের বিষয়েও একইভাবে শত্রুতা করছে। কিন্তু কোন পরিস্থিতিতে কী ধরনের সিদ্ধান্ত নিতে হবে, সে ক্ষেত্রে প্রধানমন্ত্রীর  দূরদর্শিতা রয়েছে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের