রোববার,

২১ এপ্রিল ২০২৪,

৮ বৈশাখ ১৪৩১

রোববার,

২১ এপ্রিল ২০২৪,

৮ বৈশাখ ১৪৩১

Radio Today News

আওয়ামী লীগের বিরুদ্ধে কোনো ষড়যন্ত্রই সফল হবে না : নসরুল হামিদ

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০১:৫৬, ১৯ সেপ্টেম্বর ২০২৩

Google News
আওয়ামী লীগের বিরুদ্ধে কোনো ষড়যন্ত্রই সফল হবে না : নসরুল হামিদ

বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, বিএনপি যতই বিদেশিদের কাছে নালিশ করুক আর ধর্না দিক। যদি জনপ্রিয়তা না থাকে, মাঠে যদি না থাকে, জনগণ কখনও তাদের পক্ষে রায় দেবে না। ঐক্যবদ্ধ আওয়ামী লীগের নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো ষড়যন্ত্রই সফল হবে না, কোনো বাধাই টিকবে না।

সোমবার (১৮ সেপ্টেম্বর) কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিউয়ন আওয়ামী লীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নসরুল হামিদ বলেন, বিএনপি আন্দোলনের নামে সন্ত্রাস করছে। জনমনে আতঙ্ক সৃষ্টি করছে। তবে এই আতঙ্ক তৈরি করে লাভ হবে না। জনগণের রায় পেতে হলে জনগণের পাশে থাকতে হবে, জনগণকে সঙ্গে নিয়ে পথ চলতে হবে। বিদ্যুৎ প্রতিমন্ত্রী বলেন, গত ১৫ বছরে বিএনপি এমন কোনো কাজ করে নাই যার জন্য মানুষ তাদের ভোট দিবে। বিএনপি কখনও মানুষের পাশে ছিল না। করোনার সময়, কোনো দুর্যোগে, বিপদে-আপদে পাশে ছিল না। সবসময় জনগণের ধ্বংসের রাজনীতি করেছে।

কেরানীগঞ্জের উন্নয়নের চিত্র তুলে ধরে নসরুল হামিদ বলেন, কেরানীগঞ্জ এক সময় সন্ত্রাসের জনপদ হিসেবে পরিচিত ছিল। ঢাকার খুব কাছে হওয়ার পরেও কেরানীগঞ্জে বিএনপি-জামায়াত জোট, সামরিক স্বৈরাচার সরকার কোন উন্নয়ন করেনি। একারণে কেরানীগঞ্জকে বলা হতো বাতির নিচে অন্ধকার। নসরুল হামিদ আরও বলেন, এলাকায় দলীয় সংগঠন খুবই ঐক্যবদ্ধ ও সু-সংগঠিত। তাই নির্বাচনের প্রস্তুতি ভালো বলতে পারেন। কেরানীগঞ্জের সবাই উৎসবমুখর পরিবেশে ভোট করতে মুখিয়ে আছে।

শুভাড্যা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী বাশের উদ্দীনের সভাপতিত্বে কর্মী সমাবেশে বক্তব্য রাখেন দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ। প্রধান বক্তা ছিলেন দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ম. ই. মামুন। এছাড়া উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগ ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের নেতারা।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের