শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

ধীরে ধীরে সুস্থ হচ্ছেন বিএনপি নেতা রুহুল কবির রিজভী

বিএনপি নেতা রিজভীর শয্যা পাশে ড্যাবের কেন্দ্রীয় নেতারা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০২:৫৩, ২১ জুন ২০২১

আপডেট: ০৩:০০, ২১ জুন ২০২১

Google News
বিএনপি নেতা রিজভীর শয্যা পাশে ড্যাবের কেন্দ্রীয় নেতারা

রিজভীর শয্যা পাশে ড্যাবের কেন্দ্রীয় নেতারা

করোনা পরবর্তী জটিলতায় অসুস্থ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে দেখতে তার বাসায় যান ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) কেন্দ্রীয় নেতারা।

ড্যাবের সভাপতি অধ্যাপক ডা. হারুন আল রশিদের নেতৃত্বে তিন সদস্যের একটি প্রতিনিধি দল রোববার (২০ জুন) সন্ধ্যা সোয়া ৬টার দিকে রাজধানীর মোহাম্মদপুরে রিজভীর বাসায় যান। ডা. হারুন অসুস্থ রিজভীর পাশে বেশ কিছুক্ষণ অবস্থান করেন এবং তার শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন।

এ সময় ডা. হারুন আল রশিদের সঙ্গে ড্যাবের কোষাধ্যক্ষ ডা. মো. জহিরুল ইসলাম শাকিল ও দফতর সম্পাদক ডা. মো. ফখরুজ্জামান উপস্থিত ছিলেন।

রিজভীর বর্তমান শারীরিক অবস্থা প্রসঙ্গে ডা. হারুন আল রশিদ বলেন, রিজভী ভাইয়ের শারীরিক অবস্থা আল্লাহর রহমতে আগের চেয়ে এখন অনেক ভাল। তবে হাঁটাহাটি করলে মাঝে-মধ্যে তার অক্সিজেন লাগে, সেটা অবশ্য কদাচিৎ।

গত কয়েকদিনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়সহ কেন্দ্রীয় বেশ কয়েকজন নেতা বাসায় গিয়ে রিজভীর খোঁজখবর নিয়েছেন।

স্কয়ার হাসপাতালে দুই মাস চিকিৎসাধীন থাকার পর গত ৯ মে ছাড়পত্র নিয়ে বাসায় ফেরেন রুহুল কবির রিজভী। বাসায় ব্যক্তিগত চিকিৎসকদের তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছে।

গত ১৬ মার্চ করোনায় আক্রান্ত হন রিজভী। পরদিন ১৭ মার্চ তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয়। ১ এপ্রিল হঠাৎ করেই রিজভীর শারীরিক অবস্থার অবনতি হলে এবং অক্সিজেন লেভেল কমে গেলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। হাসপাতালে থাকা অবস্থায় করোনামুক্ত হন তিনি। এরপর শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় তাকে হাসপাতাল থেকে রিলিজ দেওয়া হয়।

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের